পটিয়ায় জামিনে এসে সাক্ষীর ওপর হামলা

46

পটিয়ায় জেল থেকে জামিনে এসে সাক্ষীর উপর সাজাপ্রাপ্ত আসামির হামলার ঘটনা ঘটেছে। ওই ঘটনায় দুইজন আহত হয়েছেন। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় পটিয়া পৌরসভার পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এই ঘটনা ঘটে।
সূত্র জানায়, পটিয়ায় একটি মামলার সাজাপ্রাপ্ত আসামি আয়ুব খাঁন (৪৮) সম্প্রতি জেল থেকে জামিনে বের হয়। গত বুধবার সন্ধ্যায় ওই মামলার সাক্ষী পটিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা মৃত আবদুল ছালামের পুত্র নজরুল ইসলাম (৩২) ও পটিয়া পৌরসভা যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ মফিজ উদ্দিন (৩৮) এর উপর হামলা চালানো হয়। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।
জানা যায়, মারধরের একটি মামলায় পটিয়া পৌরসভার পাইকপাড়া এলাকার মৃত শফিউর রহমানের পুত্র আইয়ুব খানের (৪৮) বিরুদ্ধে ৫ বছর সশ্রম কারাদন্ড ও ১ বছর বিনাশ্রম কারাদন্ড দেয় আদালত। ওই মামলায় স্বাক্ষী ছিলেন নজরুল ইসলাম। জেল খেটে আয়ুব খান উচ্চ আদালতের দেওয়া জামিনে বের হয়। এরপর গত বুধবার সন্ধ্যায় অতর্কিতভাবে স্বাক্ষীর উপর হামলা চালায়।
পটিয়া পৌরসভা যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ মফিজ উদ্দিন জানান, মারধরের একটি মামলায় সাজাপ্রাপ্ত আসামি আয়ুব খান ১ মাস পূর্বে জেল থেকে জামিনে বের হয়। ওই মামলায় স্বাক্ষী দেওয়ায় আয়ুব খান’সহ আমার উপর হামলা চালায় সে। হামলার ঘটনায় সাজাপ্রাপ্ত আসামি আয়ুব খাঁন, মোহাম্মদ আসিফ ও মোহাম্মদ শাকিবের বিরুদ্ধে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছি।