পটিয়ায় কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

41

মৃত্যুর সাত মাস পর গৃহবধূ জুবাইর মোস্তফা চুমকীর (২২) লাশ কবর থেকে উত্তোলন করে দ্বিতীয় দফা ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পটিয়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমদ সানির উপস্থিতিতে গতকাল বৃহস্পতিবার সকাল ৮ টায় উপজেলার কুসুমপুরা ইউনিয়নের বিনিনিহারা গ্রামস্থ পারিবারিক কবরস্থন থেকে লাশ উত্তোলন করা হয়। এ সময় সিআইডি পুলিশের পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা নুরুল হাকিম উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২০১৮ সালের ১৪ নবেম্বর গৃহবধূ চুমকীর শ্বশুর বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। এ সংক্রান্তে প্রথমে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হলেও পরবর্তীতের চুমকীর পিতা আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযোগে বলা হয় পারিবারিক কলহের জের ধরে চুমকীকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখমের চিহ্ন দেখা যায়।
পটিয়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের পেশকার বিধান মিত্র জানিয়েছেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (পটিয়া) আদালতে বিচারাধীন মামলাটি তদন্তের জন্য সিআইডি পুলিশকে নির্দেশ দেন। এর প্রেক্ষিতে সিআইডি পুলিশ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশ উত্তোলন করে মর্গে প্রেরণ করেন। ময়না তদন্ত শেষে লাশ পুনরায় স্যারের (নির্বাহী ম্যাজিস্ট্রেট) কাছে হস্তান্তর করা হলে তা দাফন করা হবে।