পটিয়াস্থ এস আলম কলেজিয়েট স্কুল পরিদর্শনে উপবিভাগীয় পরিচালক

112

পটিয়ার বাসস্টেশনস্থ এস আলম কলেজিয়েট স্কুলের ইংরেজি ভার্সনের পাঠদান পদ্ধতি ও শ্রেণিকক্ষ পরিদর্শন করেছেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-বিভাগীয় পরিচালক মোহাম্মদ সুলতান মিয়া। গত বুধবার সকালে তিনি স্কুল পরিদর্শনে আসেন।
ওই সময় স্কুলের উপদেষ্টা প্রফেসর মোহাম্মদ নুরুল হুদা এবং অধ্যক্ষ সজল কান্তি পাল। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-বিভাগীয় পরিচালক মোহাম্মদ সুলতান মিয়া সকালে স্কুলে এলে তাকে স্কুলের উপদেষ্টা প্রফেসর মোহাম্মদ নুরুল হুদা এবং অধ্যক্ষ সজল কান্তি পাল তাকে শুভেচ্ছা জানান। এরপর অতিথি সুলতান মিয়া প্রতিটি শ্রেণি কক্ষ পরিদর্শন করেন। এ সময় তিনি প্রতিটি শ্রেণি কক্ষে বিভিন্ন শিক্ষার্থীর সাথে বিষয়ভিত্তিক কথা বলেন। স্কুল পরিদর্শন শেষে তিনি সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, এস আলম কলেজিয়েট স্কুল এন্ডে কলেজের ইংরেজি মাধ্যমকে পাঠদান ও সমাপনী পরীক্ষার জন্য অনুমতি প্রদানের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

লালিয়ারহাট হোসাইনীয়া সিনিয়র (আলিম) মাদ্রাসার পরীক্ষার্থী শতভাগ পাস

লালিয়ারহাট হোসাইনীয়া সিনিয়র (আলিম) মাদ্রাসার আলিম পরীক্ষার্থীরা শতভাগ সফলতার সহিত উত্তীর্ণ হয়েছে।
আলিম পরীক্ষাই অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে ৫ জন এ প্লাস, ১৪ জন এ গ্রেড, ৭ জন এ মাইনাসে উত্তীর্ণ হয়েছে। গত ১৮ জুলাই সকাল ১১ টায় মাদ্রাসা প্রাঙ্গণে সম্মাননা প্রদান ও আলোচনা সভা মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা তৈয়ব আলী সভাপতিত্বে ও মাওলানা আখতার হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ মাওলানা তৈয়ব আলী বলেন, হাটহাজারী উপজেলায় ্এই বছর ৯জন এ প্লাস পেয়েছে, তৎমধ্যে হোসাইনীয়া মাদ্রাসার ৫ জন শিক্ষার্থী রয়েছে। এই কৃতিত্ব ধারা অব্যহত রাখতে হবে। বক্তব্য রাখেন অধ্যক্ষ মাওলানা ইসহাক ভূইয়া, প্রভাষক মাওলানা ইলিয়াছ আহমদ, মাওলানা লুৎফর রহমান, মাষ্টার আনোয়ারুল আলম, মোক্তার আহমদ, মাওলানা আব্দুল মান্নান, আলী নাঈম প্রমুখ। বিজ্ঞপ্তি