নৌকা জয়ী হলে স্যুয়ারেজ প্রকল্প বাস্তবায়ন হবে

48

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মোছলেম উদ্দীন আহমদ বলেছেন, এ এলাকায় অনেক উন্নয়ন কাজ হয়েছে এবং আরও উন্নয়ন কাজ করার প্রয়োজন আছে। সেই কাজ সমাপ্ত করার জন্য আমি ভূমিকা রাখব। যারা আওয়ামী লীগ করেন, তারা আমাকে দিয়ে উন্নয়নমূলক কাজ করাতে পারবেন। আবার যারা আওয়ামী লীগ করেন না, তারাও আমাকে দিয়ে কাজ করাতে পারবেন।
তিনি বলেন, নৌকার বিজয় হলে নগরে স্যুয়ারেজ প্রকল্প বাস্তবায়ন হবে। এজন্য সবার দোয়া, সহযোগিতা ও ভোট প্রয়োজন। এলাকার স্বার্থ ও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন।
তিনি গতকাল শুক্রবার মোহরা ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নৌকার সমর্থনে গণসংযোগকালে এসব কথা বলেন। এর আগে তিনি জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসা এলাকায় গণসংযোগ করেন।
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম বলেন, চট্টগ্রাম-৮ আসন উপনির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মোছলেম উদ্দিন আহমদকে নৌকা প্রতীক দিয়েছেন। আপনারা মোছলেম ভাইকে ছিনেন, উনি আমাদেরই লোক। মোছলেম ভাই নির্বাচিত হলে এলাকার লোক উপকৃত হবেন, এলাকায় উন্নয়ন হবে এবং এলাকা থেকে সন্ত্রাস-চাঁদাবাজী নির্মূল হবে। তিনি এলাকাবাসীকে নৌকা মার্কায় ভোট দিয়ে মোছলেম উদ্দীনকে এমপি নির্বাচিত করার আহব্বান জানান।এ সময় আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, নগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও প্যানেল মেয়র জোবায়দা নার্গিস খান, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন, মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহব্বায়ক মো. রফিকুল আলম, যুগ্ম আহব্বায়ক নাজিম উদ্দিন চৌধুরী, জসিম উদ্দিন, খালেদ সাইফুদ্দিন মাসুদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি