নৌকায় ভোট দিয়ে ‘হক’ আদায় করুন : বাদল

48

নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার ‘হক’ আদায় করতে বলেছেন চট্টগ্রাম-৮ আসনের মহাজোট মনোনীত প্রার্থী মইন উদ্দীন খান বাদল। সোমবার সকালে বোয়ালখালীতে ইসলামিক ফ্রন্ট ও ছাত্রসেনার নেতাকর্মীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
বাদল বলেন, এ দেশের মানুষের জন্য শেখ হাসিনা যা করেছেন, তার ‘হক’ আদায় আমাদের করতে হবে। তিনি আমাদের কাছে অন্য কিছু চাননি, চেয়েছেন শুধু নৌকায় ভোট। একজন মুসলমান হিসেবে ‘হক’ আদায় করা ঈমানী দায়িত্ব।
এসময় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা নুরুল আলম, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ বোয়ালখালী শাখার সভাপতি অধ্যাপক ওবাইদুল হক তৈয়বী, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ এস এম ফরিদ উদ্দীন, রফিক কোম্পানী, রাসেদুল ইসলাম, মোখতার আহমদ, এস এম কাউছার, ইলিয়াছ শিকদার, অধ্যক্ষ এস এম ফখরুদ্দীন, হাফেজ জহুরুল ইসলাম, খ.ম মোজাম্মেল হক কাদেরী, মোহাম্মদ সাহেদুল আলম, মহিউদ্দীন জসিম, আবু তাহের দুলাল, গিয়াস উদ্দীন চৌধুরী, ইলিয়াছ হায়দার, নুরুল হুদা শরীফ, তৌহিদ মুরাদ সুমন, মামুনুর রশীদ, শাকিল, রিদুয়ানুল হক, আবদুল মালেক তৈয়্যবী, ডা. মাহবুবুল আলম, মাওলানা আলমগীর, ইসমত হোসেন ছাদেক, জাহিদ হাসান, জমিরুল আলম, আবদুস সামাদ, মুজিবুল হক, আবদুর রহিম ও জামাল উদ্দীন।