নেতাকর্মীদের অলি নির্বাচনের জন্য প্রস্তুতি নিন

33

সরকারের ‘পতন অনিবার্য’ উল্লেখ করে যেকোনো সময় নির্বাচনের জন্য নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিয়েছেনে এলডিপি চেয়ারম্যান অলি আহমেদ। গতকাল শনিবার বিকালে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক বলেন, আপনাদের বলছি, নির্বাচনের প্রস্তুতি নিতে হবে, যেকোনো সময়ে নির্বাচনের জন্য আমাদের প্রস্তুত থাকতে হবে। নিজের কর্মকান্ডের কারণেই এই সরকারের পতন হবে, পতন যখন হবে নতুন সরকার গঠিত হবে। নতুন সরকারের মাধ্যমেই নির্বাচন হবে।
তিনি বলেন, এলডিপির যারা সদস্য আছেন, তাদেরকে আমি সভাপতি হিসেবে নির্দেশ দিচ্ছি- আপনারা প্রস্তুতি নিন, নির্বাচনী এলাকা প্রস্তুত করুন। দেশবাসীকেও বলব আপনারাও প্রস্তুত হোন। কারণ সময় বেশি হাতে থাকবে না। এলডিপির পক্ষ থেকে প্রার্থীতালিকা প্রস্তুত করার কাজে হাত দেওয়া হয়েছে বলে জানান তিনি। খবর বিডিনিউজের
সরকারের সমালোচনা করে অলি আহমেদ বলেন, এই সরকারকে ধাক্কা দিয়ে ফেলানোর দরকার নেই, মুভমেন্টের মাধ্যমেও ফেলানোর দরকার নেই। কারণ অর্থনৈতিক ধস যেকোনো সময়ে নামবে, ব্যাংকের অবস্থা করুণ, ব্যবসা-বাণিজ্য বন্ধ, বেকার যুবকদের চাকরি নাই, তাহলে একটা দেশ কিভাবে চলে? অন্যদিকে দেশে কোনো বিচার নেই। হসপিটালে চিকিসা নেই, স্কুল কলেজে লেখাপড়া নাই।
তিনি বলেন, প্রধানমন্ত্রী এক মাস-দুই মাস পরপরই বাইরে যাচ্ছেন। মন্ত্রিসভার সদস্যরা তারাও ঘুরে বেড়াচ্ছেন। জবাবদিহিতা না থাকার কারণে জনগণে দিশেহারা।
নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, একটা সময় আসবে আপনাদেরকেই জনগণকে বুঝাতে হবে, ঐক্যবদ্ধ করতে হবে এবং মুক্তিমঞ্চের অধীনে তাদেরকে নির্বাচনের জন্য উদ্ধুব্ধ করতে হবে। আমি এটাই বলতেই চাই, যেকোনো সময়ে নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে। সরকারের পতন হবেই। এটা সময়ের ব্যাপার।
রাজধানীর কাওরান বাজারের দলের কেন্দ্রীয় কার্যালয়ে কোরআনিক পার্টিসহ বিভিন্ন পেশার কয়েকজন ব্যক্তিবর্গের নেতৃত্বে শতাধিক নেতাকর্মীর জাতীয় মুক্তিমঞ্চে যোগদান উপলক্ষে এই অনুষ্ঠান হয়।
অনুষ্ঠানে এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ, প্রেসিডিয়াম সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, যোগদানকারীদের মধ্যে আইনজীবী শরীফ আবদুল্লাহ হিল সাকী, আবদুল জলিল, কোরআনিক পার্টির প্রধান ওয়ালী উল্লাহ ফরহাদ প্রমুখ বক্তব্য রাখেন।