নেইমারের বার্সায় ফেরার ‘প্রার্থনা’ আর্থারের

33

সান্তোস ছেড়ে ইউরোপিয়ান ফুটবলে যোগ দিয়েছিলেন তিনি বার্সেলোনা দিয়ে। ন্যু ক্যাম্পে সাফল্যময় সময় কাটিয়ে নেইমার এখন প্যারিস সেন্ত জার্মেইয়ের খেলোয়াড়। যদিও ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের কাতালান ক্লাবটিতে ফেরার গুঞ্জন শোনা যাচ্ছে অনেকদিন থেকেই। গুঞ্জনটা যেন সত্যি হয়, সেই প্রার্থনাই আর্থারের। গত গ্রীষ্মের দলবদলে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিও থেকে বার্সেলোনায় যোগ দিয়েছেন আর্থার। ইউরোপিয়ান ফুটবলের সঙ্গে দ্রুতই মানিয়ে নিয়েছেন তিনি। তার ন্যু ক্যাম্পে আসার আগেই বার্সেলোনা ছেড়ে গেছেন নেইমার। এখন জাতীয় দল সতীর্থকে আবার কাতালান ক্লাবটিতে দেখতে চাইছেন আর্থার।
দলবদলের বিশ্বরেকর্ড গড়ে পিএসজিতে নাম লিখিয়েছেন নেইমার। মাত্র দুই মৌসুম চলছে তার প্যারিসের ক্লাবটিতে। এরই মধ্যে আবার তার বার্সেলোনায় ফেরার গুঞ্জন উঠেছে ইউরোপিয়ান মিডিয়ায়। গুঞ্জনটা সত্যি হওয়ার প্রার্থনা আর্থারের। ব্যক্তিগত জীবনে বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে ক্লাব সতীর্থে রূপ দিতে চান এই মিডফিল্ডার।
স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মুন্দো দেপোর্তিভো’কে তিনি বলেছেন, ‘ব্যক্তিগতভাবে আমি প্রার্থনা করি, সে (নেইমার) ফিরে আসুক (বার্সেলোনায়)। ও তারকা খেলোয়াড়, দারুণ পারফরমার। তাছাড়া ভালো খেলোয়াড় দলে থাকাটা সবসময়ই ভালো ব্যাপার।’