নূরানী বোর্ডের ফল, চট্টগ্রামে পাশের হার ৯২%

63

নূরানী তা’লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশে’র অধীনে দেশব্যাপী নূরানী মাদ্রাসাসমূহের কেন্দ্রীয় সনদ পরীক্ষার ফল নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় বোর্ডের চেয়ারম্যান ও হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফী তাঁর কার্যালয়ে এই ফল প্রকাশ করেন। এর আগে বোর্ডের চেয়ারম্যানের হাতে কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল তুলে দেন বোর্ড মহাসচিব মুফতি জসীমুদ্দীন ও পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা আনাস মাদানী।
এ ব্যাপারে পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা আনাস মাদানী জানান, বোর্ডের অধীনে এবার কেন্দ্রীয় সনদ পরীক্ষায় অংশগ্রহণ করেছে ৩ লক্ষ ১৬ হাজার ৯৯৭ জন ছাত্র-ছাত্রী। বোর্ডের অধীনে পরিচালিত মাদ্রাসাসমূহের অংশগ্রহণে সর্বমোট ২ হাজার ৬৪৪টি কেন্দ্রে সনদ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থীরা কেন্দ্রীয় সনদ পরীক্ষার ফলাফল স্ব-স্ব প্রতিষ্ঠানের পাশাপাশি অনলাইনে বোর্ডের ওয়েবসাইটেও (www.nooraniboardctg.com) দেখতে পারবে।
ফলাফল হস্তান্তর ও প্রকাশকালে উপস্থিত ছিলেন বোর্ডের সাংগঠনিক সম্পাদক মাওলানা জমীরুদ্দিন, সিনিয়র প্রশিক্ষক মাওলানা সলিমুল্লাহ খান, মাওলানা আবুল হাশেম, মাওলানা ইব্রাহীম খলীল সিকদার, মাস্টার আনিসুল ইসলাম, মাওলানা এমদাদুল্লাহ, মাওলানা মাসুদুর রহমান,মাওলানা মুখতার, মাওলানা নুরুল আবছার, মাওলানা নুরুল আলম মাওলানা আবুল হাশেম প্রমুখ।
বোর্ড চেয়ারম্যান আল্লামা আহমদ শফী সনদ পরীক্ষার ফলাফলে সন্তোষ প্রকাশ করে পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানান। তিনি আশা প্রকাশ করেন আগামিতেও নূরানী সনদ পরীক্ষায় অংশগ্রহণকারীরা ভালো করে পড়ালেখা করে সাফল্যের ধারা অব্যাহত রাখবেন।