নির্বাচিত হলে আধুনিক প্রযুক্তিকে কাজে লাগাব

23

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, যদি আপনাদের দোয়া ও ভোটে মেয়র নির্বাচিত হই। তাহলে শিক্ষা-স্বাস্থ্যসহ সব সেবাখাতে আধুনিক প্রযুক্তিকে কাজে লাগানো হবে। নগরবাসীর সুবিধা-অসুবিধা জানতে একটি হটলাইন চালু করা হবে। এজন্য আলাদা একটি কেন্দ্র গড়ে তোলা হবে।
তিনি গতকাল বুধবার নগরীর ৩০, ৩১ ও ৩৩ নং ওয়ার্ডে গণসংযোগকালে বিভিন্ন পথসভায় এ কথা বলেন।
মেয়র প্রার্থী রেজাউল বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য যারা অপ্রপ্রচার চালাচ্ছে, তাদের উদ্দেশে বলতে চাই, আওয়ামী লীগ কখনো সাংঘর্ষিক পরিস্থিতি তৈরি করবে না। আমরা নির্বাচন কমিশনের সকল নির্দেশনা মেনে চলছি। ভোটকেন্দ্রে যাতে ভোটারদের উপস্থিতি হয়, সেজন্য একটি আবহ সৃষ্টিতে সকল প্রতিদ্ব›দ্বীকে কাজ করতে হবে।
তিনি বলেন, স্থানীয় ভাবে এ নগরীতে বেশ কিছু সমস্যা আছে। এসব সমস্যা সমাধানে আমি ইতিবাচক ভূমিকা রাখার চেষ্টা করব। চট্টগ্রাম সিটি কর্পোরেশনকে জনগণের কাঙ্খিত সেবা সংস্থায় পরিণত করব। নগরকে শান্তি-সম্প্রীতির একটি অসাম্প্রদায়িক করে গড়ে তুলব। আমাকে নৌকা প্রতীকে আপনাদের সুচিন্তিত রায় দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আহবান জানাচ্ছি।
গণসংযোগকালে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক কমিশনার আলহাজ এমএ রশিদ বলেন, মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী একজন স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তি হিসাবে চট্টগ্রামে সুপরিচিত। তিনি জনগণের সেবক হয়ে আপনাদের সুখ-দুঃখের সাথী হবেন।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, শিল্প ও বাণিজ্য সম্পাদক মাহাবুবুল হক মিঞা, শ্রম সম্পাদক আবদুল আহাদ, সদরঘাট থানার সভাপতি আলহাজ জাহাঙ্গীর চৌধুরী সিইনসি, আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, ওয়ার্ডের জহির আহমদ চৌধুরী, স্বপন কুমার মজুমদার, রফিকুল হোসেন বাচ্চু, আলহাজ আবদুর রহমান, সালাহউদ্দীন ইবনে আহমেদ, মহানগর যুবলীগের যুগ্ম আহŸায়ক মাহাবুবুল হক সুমন, কাউন্সিলর প্রার্থী আতাউল্লা চৌধুরী, সালাউদ্দীন আহমদ, আবদুস সালাম মাসুম, নীলু নাগসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীসহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি