নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত

18

হাটহাজারী প্রতিনিধি

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম এ সালাম বলেছেন, ব্যক্তির চেয়ে দল বড়; দলের চাইতে দেশ বড়। অথচ বিএনপি-জামায়াত ও তাদের দোসররা আজকে বিদেশিদের নিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। পাশাপাশি তারা আগামী জাতীয় নির্বাচন বানচাল করার চেষ্টা করছে। আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া সৈনিক এবং তাঁর কন্যা শেখ হাসিনার কর্মীরা বেঁচে থাকতে বাংলাদেশে তাদের কোন ষড়যন্ত্র ও চক্রান্ত বাস্তবায়ন করতে দিব না। গতকাল সোমবার বিকাল পৌনে ৫টায় বিএনপি-জামায়াতের নৈরাজ্য, দেশের উন্নয়ন অগ্রগতি এবং নির্বাচন বানচালের ষড়যন্ত্র প্রতিহত করার লক্ষ্যে হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে হাটহাজারী পৌরসভার মীরের হাট চত্বরে এক গণমিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমানের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজউদ্দৌল্লাহ চৌধুরী, আবুল কদর, গোবিন্দ প্রসাদ মহাজন, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন শাহ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জাফর আহমেদ, দপ্তর সম্পাদক নুর খান, সদস্য দিদারুল আলম বাবুল, সেলিম উদ্দিন, শওকত আলম, হাটহাজারী উপজেলা সহ-সভাপতি অ্যাডভোকেট হাদী শফিউল্লাহ, সরোয়ার মোরশেদ তালুকদার, মোরশেদ আলম চৌধুরী, শহিদুল আলম চৌধুরী, ইকবাল বাহার, সরোয়ার চৌধুরী, সুলতানুল আলম চৌধুরী, দিল মোহাম্মদ চৌধুরী, যুগ্ম সম্পাদক আবু বক্কর সিদ্দিক, শফিকুল আলম হেলাল, এস এম নোমান, সাংগঠনিক সম্পাদক আজম উদ্দিন, মনজুর হোসেন চৌধুরী মাসুদ, দেলোয়ার হোসেন মিন্টু, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি দিলোয়ারা ইউসুফ, উত্তর জেলা শ্রমিক লীগ সভাপতি অ্যাড. মুহাম্মদ শামীম,উত্তর জেলা যুবলীগ সভাপতি এস এম রাশেদুল আলম, উপজেলা আওয়ামী লীগ নেতা অ্যাড. ফখরুদ্দিন জাবেদ, জাফর আহমেদ, অ্যাড. মোস্তফা আনোয়ার জিন্টু, আলী আবরাহা দুলাল, শেখ গোলাম মুস্তফা, এনামুল হক, হারুনুর রশিদ, সৈয়দ নুরুল আলম, মুক্তার বেগম মুক্তা, নুরুল আলম বাসেক, এনামুল হকসহ জেলা-উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
সমাবেশ পরবর্তী মীরের হাট বাজার এলাকা থেকে এম এ সালামের নেতৃত্বে দলীয় নেতাকর্মীদের অংশগ্রহণে একটি গণমিছিল চট্টগ্রাম-খাড়ছাড়ি-রাঙামাটি মহাসড়ক প্রদক্ষিণ করে ডাকবাংলো চত্বরে এসে শেষ হয়।