নির্বাচনে জিতেই বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী নুসরাত!

97

ভারতের লোকসভা নির্বাচনে মমতার তৃনমূলের প্রার্থী হয়ে পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে জয়ী হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। টলিউডের এই অভিনেত্রী প্রতিদ্বন্দ্বি প্রার্থীর চেয়ে তিন লক্ষাধিক ভোট বেশি পেয়েছেন। লোকসভার ফলাফলে উচ্ছসিত নুসরাত জাহান টলিউড থেকে এবার যাচ্ছেন সংসদে। তবে এর পাশাপাশি আরও একটা সুখবর এসেছে নুসরাতের জীবনে। খুব শিগগিরিই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন নায়িকা তথা এই তারকা সাংসদ।
ভারতীয় গণমাধ্যমের খবর, আসছে জুনেই বিয়ে পিঁড়িতে বসছেন পশ্চিমবঙ্গ রাজ্যের মধ্যে সবচেয়ে বেশি ভোটে জয়ী নুসরাত। পাত্র প্রেমিক নিখিল জৈন। কলকাতার প্রতিষ্ঠিত ব্যবসায়ী নিখিল। ইতোমধ্যে মেহেদি-সংগীতের অনুষ্ঠানের প্রস্তুতি শুরু হয়েছে।
ঘনিষ্ঠ সূত্রের খবর, এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর বিদেশে ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের কোর্স করে আপাতত কলকাতাতেই প্রতিষ্ঠিত নুসরাতের হবু ‘পাত্র’। নুসরাতের সঙ্গে তার পরিচয় কর্মসূত্রেই। তবে কলকাতায় বিয়ে করছেন না নুসরাত। ডেস্টিনেশন ওয়েডিংয়ে দেশের বাইরেই নুসরাত এবং নিখিলের চার হাত এক হবে। টলিউড সূত্রে খবর, খুব সম্ভবত ইস্তাম্বুলে বসবে বিয়ের আসর। যার জন্য হবু দম্পতি ইতোমধ্যেই ইস্তাম্বুলের এক পাঁচতারা হোটেল ভাড়া নিয়েছেন তিনদিনের জন্য। বুকিংয়ের তারিখ- জুনের ১৯ থেকে ২১। অর্থাৎ, খুব সম্ভব জুনের ১৯ তারিখেই বিয়ে করছেন নুসরাত।
এদিকে সদ্য সংসদ সদস্যকে এই প্রসঙ্গে প্রশ্ন করতেই তিনি উত্তর দেন, আমি খুব ব্যস্ত এখন। তাই এসব নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।