নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ

96

 

আ.লীগের মনোননীত প্রার্থী ড. হাছান মাহমুদ : আগে আমাদের গ্রাম থেকে উপজেলা সদরে যেতে হলে কর্ণফুলি নদী পাড় হয়ে কয়েক কিলোমিটার হেঁটে কাপ্তাই সড়কে উঠতে হতো। কাঁচা সড়ক ও ছড়া নালার পানি মাড়িয়ে কি যে কষ্ট হতো তা বর্ণনাতীথ দুর্ভোগ ছিল।
আর এখন পিচ ঢালাই সড়কে সরাসরি গাড়িতে দেশের যেকোন স্থানে যাওয়া যায়। যেই কোদালা গ্রামে বিদ্যুতের আলো তো দুরের কথা সেখানে এখন সড়কে রাতের আধাঁর দুর করেন স্ট্রিট লাইটের আলো। গ্রামের মানুষ এখন শহরের সুবিধা ভোগ করছেন। গত দশ বছরে বদলে গেছে কোদালা ইউনিয়ন। এসবই সম্ভব হয়েছে ড. হাছান মাহমুদের প্রচেষ্ঠায়। কথা গুলো বলেছেন রাঙ্গুনিয়ার কোদালা চা বাগান এলাকার ভোটার লাইন চৌকিদার কার্তিক বাউড়ি।
গত ২৪ ডিসেম্বর সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাঙ্গুনিয়ার কোদালা ইউনিয়নের বিভিন্ন গ্রামে আওয়ামী লীগ মনোননীত নৌকা প্রতিকের প্রার্থী ড. হাছান মাহমুদ গণসংযোগ করেন। এসময় কোদালা ইউনিয়নের পথেঘাটে নারী পুরুষের ঢল নামে। এসময় তিনি ইউনিয়নের সন্ধীপ পাড়া, পূর্ব কোদালা, কোদালা বাজার, কোদালা স্কুল, কোদালা মাদ্রাসা, ধোপাঘাট ও কোদালা চা বাগানসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথ সভায় বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি বলেন, বিএনপির প্রতিক ধানেরশীষ এখন রাঙ্গুনিয়াবাসীর কাছে বর্গা প্রতিক হিসেবে পরিচিতি পেয়েছে। ১৯৯৬ সাল ও ২০০১ সালে ধানেরশীষ বর্গা দিয়েছিল রাউজানের এক ব্যক্তিকে। এবারের নির্বাচনে গেল চন্দনাইশে।
এলডিপি প্রধানের বাড়ি চন্দনাইশ। রাঙ্গুনিয়ার কাউকে বিএনপির ধানেরশীষ না দিয়ে চন্দনাইশের অলি’র সুপারিশে দলছুট নেতাকে ধানের শীষের প্রার্থী করায় বিএনপির নেতাকর্মীরা চরম ক্ষুদ্ধ হয়ে এখনো এলডিপি নেতার পক্ষে কেউ মাঠে নামেনি। বর্তমানে ধানেরশীষের প্রার্থী নুরুল আলম ইতোমধ্যে পরপর তিনবার ধানের শীষের প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহ নির্বাচন করেছেন। ফলে বিক্ষুদ্ধ বিএনপির মহিলা নেতারা বিএনপির যোগ্য প্রার্থী থাকার পরও এলডিপির অলি’র কাছে চন্দনাইশে ধানের শীষ বর্গা দেয়ায় কয়েকবার ঝাড়– মিছিল করেছেন তার বিরুদ্ধে। কোদালা গ্রামের সত্তরোর্ধ বৃদ্ধ হাজী বজল আহমদ কোদালা ইউনিয়নকে কর্ণফুলি নদীর ভয়াবহ ভাঙন থেকে রক্ষা করায় খুশী হয়ে ড. হাছান মাহমুদকে নগদ একহাজার প্রদান করেন গণসংযোগকালে। বয়োবৃদ্ধ এ ব্যক্তির টাকা সাদরে গ্রহণ করে স্থানীয় এক দরিদ্রকে দেন তিনি। এসময় বজল আহমদ বলেন, কোদালা এখন আর পিছিয়ে পড়া গ্রাম নয়। আধুনিক সব সুবিধায় আমরা এখানে শহরের সুবিধা ভোগ করছি। কোদালা মাদ্রাসার মোহতামিম মুফতি আবদুল কাদের বলেন, ইসলামের খেদমতে হাছান মাহমুদ যা করেছেন অতীতের কেউ করেনি। গত ২৫ ডিসেম্বর গণসংযোগ ও পথসভায় উত্তর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার, কেন্দ্রিয় বিএমএ নেতা ডা. মোহাম্মদ সেলিম, ইউপি চেয়ারম্যান আবদুল কাইয়ুম তালুকদার, শেখ ফরিদ উদ্দিন চৌধুরী, আ.লীগ নেতা নাছির উদ্দিন, বদিউল আলম মাষ্টার, এম এ তাহের, ইসহাক মেম্বার, কাউছার নুর লিটন, ওমান বঙ্গবন্ধু পরিষদ নেতা জসিম উদ্দিন, যুবলীগের সাধারন সম্পাদক মো. ইউনুচ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, প্রজন্ম লেিগর জসিম উদ্দিন ও সুপায়ন সুশীল প্রমুখ অংশ নেন।
চন্দনাইশ আ.লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী : চট্টগ্রাম-১৪ আসনে আ.লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে। অন্যথায় এ দেশ তালেবান ও জঙ্গি রাষ্ট্রে পরিণত হবে। গণতন্ত্র, উন্নয়ন ও সংসদীয় সরকার ব্যবস্থার ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য অংশগ্রহণমূলক নির্বাচন অপরিহার্য। নির্বাচন হচ্ছে গণতান্ত্রিক ব্যবস্থার অন্যতম প্রধান শর্ত। নির্বাচনের মাধ্যমেই জনগণ রাষ্ট্রের সার্বভৌমত্ব প্রতিষ্ঠা করে। তাই রাষ্ট্রের অন্যতম প্রধান দায়িত্ব হল গণতান্ত্রিক চেতনা সম্পন্ন প্রত্যেক ব্যক্তির ভেতর নিহিত সার্বভৌমত্ববোধের পরিপূর্ণ রাজনৈতিক বিকাশ নিশ্চিত করা। গত ২৩ ডিসেম্বর চট্টগ্রাম-১৪ আসনের আ.লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম চৌধুরীর সমর্থনে বরমা ও বৈলতলী এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
নৌকার প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী বরমা-বৈলতলী এলাকায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, চেয়ারম্যান যথাক্রমে হাবিবুর রহমান, আনোয়ার মোস্তফা চৌধুরী দুলাল, নুরুল ইসলাম, যথাক্রমে আবুল বশর ভূইঁয়া, মাস্টার আহসান ফারুক, বলরাম চক্রবর্তী, শহিদুল ইসলাম কাজেমী, কবির আহমদ সও., ডা. আবুল হোসেন, জাবেদ মো. গাউছ মিল্টন, জাবের আহম্মদ প্রমুখ। চন্দনাইশ পৌর এলাকায় কাউন্সিলর হেলাল উদ্দিন নেতৃত্বে নৌকা প্রতীকের গণসংযোগে উপস্থিত ছিলেন, যুবনেতা ইয়াসিন আরাফাত চৌধুরী, চৌধুরী তানভীর আহমেদ, মো. হারুন, মো. ফৌজুল আজিম, লিটন বড়ুয়া, মোসলেম উদ্দিন, আরিফুল ইসলাম, হেলাল উদ্দিন, বদিউল আলম, পলাশ, রিগান, মাসুদ পারভেজ, মো. ফারুক, মো. হারুন, মো. সাইফুল ইসলাম, রিয়াদ, মো. ইউসুফ, আবুল কালাম, তুষার, ইব্রাহিম, আলমগীর প্রমুখ।
কাঞ্চনায় আমিনুল ইসলাম আমিনের প্রচারণা : ২৫ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় কাঞ্চনা মনুফকির হাট এলাকায় কাঞ্চনা ইউনিয়ন পরিষদের জননন্দিত চেয়ারম্যান রমজান আলীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য রুপকুমার নন্দী খোকনের সঞ্চালনায় নৌকা মার্কা প্রতীক প্রদপ্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর সমর্থনে পথসভা ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া-লোহাগড়া জননন্দিত আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া সম্পাদক গোলাম ফারুক ডলার সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মৃদুল কান্তি দাশ, প্রদীপ চৌধুরী, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক এম হোসাইন কবির, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, সোবেক কাঞ্চনা ইউপি সদস্য কামরুজ্জামান, ফখরুদ্দীন বাবলু, কাঞ্চনা ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইউসুফ রহমান, যুগ্ম-আহবায়ক, মোস্তফা শাহিনুজ্জামান চৌধুরী, ইরফান চৌধুরী, জয়নাল আবেদিন, শফিউল আলম সোহেল, ইকবাল উদ্দীন সুমন, আরমান চৌধুরী, তানবির চৌধুরী, হাবিবুল্লা মিজবাহ, মাইনুদ্দীন হাসান, তাহীদ আলম শুভ, মো. নাছির, মো. মারুফ, ইমন, রুবেল। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।
ইসলামিক ফ্রন্ট মনোনীত প্রার্থী মুফতি আল্লামা জানে আলম নেজামী : চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ আংশিক সাতকানিয়া) আসনে ইসলামিক ফ্রন্ট প্রার্থী আলহাজ মুফতি আল্লামা জানে আলম নেজামী বলেছেন, দেশের অপরাপর উপজেলা সমুহের চেয়ে অপেক্ষাকৃত উর্বর উপজেলা এ চন্দনাইশ। এখানকার প্রান্তিক এলাকা সমূহের অধিকাংশই এখনও উন্নয়ন বঞ্চিত। উপরন্তু এমন কিছু এলাকা রয়েছে, যেখানে অসংখ্য মানুষ মানবেতর জীবনযাপন করে থাকে। বিশেষত, অনুন্নত যোগাযোগ ব্যবস্থার কারণে সাধারণের দুর্ভোগ ও ভোগান্তির কোন অন্ত নেই। তাই নির্বাচিত হলে উপজেলার প্রান্তিক এলাকার যোগাযোগ ব্যবস্থা তথা ভৌত অবকাঠামোর উন্নয়নে বলিষ্ট পদক্ষেপ গ্রহণ করা হবে বলে অঙ্গিকার ব্যক্ত করে তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাঁকে চেয়ার প্রতীকে ভোট দেয়ার জন্য জনগণের প্রতি উদাত্ত আহবান জানান। গত ২৪ ডিসেম্বর চন্দনাইশ উপজেলাধীন বাগিচা হাট, খান হাট, কলেজ গেইট ও রওশন হাটে ব্যাপক গণসংযোগকালে তিনি উপরোক্ত মন্তব্য করেন। এসময় তার সাথে ছিলেন, মাস্টার আইয়ুব আলী, মাওলানা জাকের হোসাইন, আবু রেহান মুহাম্মদ ফয়সাল, মহসিন মিঠু, মাওলানা আব্দুল্লাহ বিন আলম, মাওলানা আলাউদ্দিন জিলানী, মাওলানা মতিউর রহমান, মিজানুর রহমান, মঈনুল ইসলাম, মহিউদ্দীন মাহী, মাওলানা নুরুল আলম, এম লোকমান, এম সেলিম উদ্দীন নিজামী প্রমুখ। এসময় বিভিন্ন সাধারণ মানুষ তাকে চেয়ার প্রতীকে ভোট প্রদানের আশ্বাস দেন।
হাটহাজারী : হাটহাজারী উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৫ (বায়েজিদ আংশিক) হাটহাজারী আসনে খেলাফত আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মাওলানা মীর ইদ্রিস। গত রবিবার হাটহাজারী মাদ্রাসার সম্মুখে জেলা পরিষদ মার্কেট এর দ্বিতীয় তলায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় তিনি এ আসনে নির্বাচন সংশ্লিষ্ট বিভিন্ন ইস্যু নিয়ে তার মতামত ব্যক্ত করেন। নেজামে ইসলাম হাটহাজারী উপজেলার সভাপতি মুফতি মোহাম্মদ আলির সভাপতিত্বে প্রার্থী মাওলানা ইদ্রিস সাংবাদিকদের জাতির বিবেক ও কর্ণধার উল্লেখ করে নির্বাচনের বিষয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানিয়ে বলেন, হাটহাজারী স¤প্রীতির বন্ধন অটুট রাখতে হবে। আমরা চাই সুষ্ঠু পরিবেশে জনগন তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। শান্ত হাটহাজারীকে অশান্ত করতে দেয়া হবে না। নেতা কর্মীদের পুলিশি হয়রানি বন্ধ করতে হবে। জাতীর বিবেক হিসেবে সাংবাদিকদের নিরপেক্ষ ভূমিকা রাখতে হবে। রাজনৈতিক বৈষম্য দূর করে হাটহাজারী কর্মসংস্থানের জন্য একটি মাস্টার প্লান করা হবে। ১৩ দফা নিয়ে সংসদে আলোচনা করা হবে। তিনি আরো বলেন, হাটহাজারীতে নির্বাচনী পরিবেশ এতদিন ভাল ছিল কিন্তু গত রবিবার বিকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলাকায় যা হয়েছে তা নিয়ে কাল থেকে পরিবেশ সুন্দর থাকবে কিনা আমি সন্দেহহীন আদৌ ৩০ ডিসেম্বর সুষ্ঠু নির্বাচন হবে কিনা, নাকি নির্বাচন বাতিল হয় আমরা তাও বুঝতে পারছিনা।
তিনি সবার কাছে বটগাছ মার্কায় ভোট চেয়ে বলেন জয়ী হলে হাটহাজারীতে ব্যাপক উন্নয়ণ সাধন করবেন। সাংবাদিক সম্মেলনে খেলাফতে মজলিসের মনোনীত প্রার্থী মুফতি শিহাবুদ্দিনও উপস্থিত ছিলেন। এ সময় তিনি বলেন, শুধু তিনি নন জমিয়তুল ইসলাম বাংলাদেশের মনোনীত প্রার্থী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন মুনিরও তাকে সমর্থন দিয়েছেন কিন্তু তা কৌশলগত কারণে আমরা সবাইকে জানাচ্ছেন না। এ সময় আরো উপস্থিত ছিলেন নাগরিক কমিটির সভাপতি হাফেজ আলি আকবর, হাটহাজারী আল আমিন সংস্থার সাধারণ সম্পাদক আহসান উল্লাহ মাস্টার, খেলাফত আন্দোলন হাটহাজারীর সাধারণ সম্পাদক মাওলানা এনায়েত হোসাইন, জেলা পরিষদ মার্কেটের সভাপতি মাওলানা সোহেল প্রমুখ।
বোয়ালখালী ইসলামী ফ্রন্টের প্রার্থী স.উ.ম. আবদুস সামাদ : বোয়ালখালীতে ইসলামী ফ্রন্টের মনোনীত প্রার্থী স.উ.ম. আবদুস সামাদ মোমবাতি প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন। গত ২৫ ডিসেম্বর মঙ্গলবার দিনভর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ইসলামী ফ্রন্টের হাজারো নেতা-কর্মী নিয়ে এ গণসংযোগে নামেন তিনি। এতে অংশ নেন ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় নেতা প্রফেসর ড. জালাল উদ্দিন আল আজহারী, দক্ষিণ জেলার সভাপতি অধ্যক্ষ আহমদ হোসেন আল কাদেরী, আলী হোসেন, কাজী বদিউল আলম, মহানগর নেতা আব্দুন নবী কাদেরী, প্রবাসী ফরহাদ, ফরমান, মো. আজম, জয়নাল আবেদীন, ছাত্র সেনার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মুহাম্মদ খোবাইব, অর্থ সম্পাদক আবদুল আল মামুন, প্রচার সম্পাদক মো. শাহাব উদ্দিন, চট্টগ্রাম মহানগর দক্ষিণের সভাপতি মো. ফোরকান, উপজেলা সভাপতি স.ম. এনামুল হক, সাধারণ সম্পাদক আকতার হোসাইন তালুকদার, পৌর সভাপতি মো. জাহাঙ্গীর আলম, আলম খান চৌধুরী, সালাহ উদ্দিন চৌধুরী, শাহ আলম, এম জসিম উদ্দিন, এসএম ফখরুদ্দিন, এমএ জলিল, মুহাম্মদ মহিউদ্দিন কাদেরী, মাওলানা মহিউদ্দিন চরণদ্বীপি, নুরুল ইসলাম রহিমী, এসএম মোদ্দাচ্ছের, ছাত্র সেনা দক্ষিণ জেলার শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. মামুন উদ্দিন মেম্বার, পৌর সভাপতি হাফেজ সাইফুদ্দিন ও সাধারণ সম্পাদক রবিউল করিম। সকালে পূর্ব কালুরঘাট থেকে এ নির্বাচনী প্রচারণা শুরু হয়ে কধুরখীল পাঠান পাড়া, ডেপুটি পাড়া, জামতল, চৌধুরী হাট, পৌর সভার মুরাদ মন্সির হাট, পোপাদিয়া জামতল, নুরুল হকের টেক, বাইঘ্যার টেক, হাজীর হাট, জোটপুকুর পাড়, বেঙ্গুরা, শাকপুরা লালার হাট, চৌমুহনী, গোমদন্ডী ফুলতল, আহমদিয়া দরবারের শেষ হয়।
সীতাকুন্ডে লাঙ্গলে ভোট চেয়ে জাপার শোডাউন : একাদশ সংসদ নির্বাচনকে ঘিরে চট্টগ্রাম-৪ সীতাকুন্ডে আসনে দলীয় নেতাকর্মীকে নিয়ে নির্বাচনী শোডাউন করেছেন জাপা প্রার্থী কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব দিদারুল কবির দিদার। গত মঙ্গলবার মোটর সাইকেল ও ট্রাকের বহর নিয়ে উপজেলার বাঁশবাড়িয়া এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরু হয়। শোডাউনটি হাবিব রোড় হয়ে নির্বাচনী বিভিন্ন এলাকায় প্রচারণা পর বড়দারোগার হাট বাজারে পথসভার মাধ্যমে শেষ হয়। এসময় জাপা প্রার্থী দিদারুল কবির বেকার ও সন্ত্রাসমুক্ত সীতাকুন্ডে গড়তে ৩০ডিসেম্বর লাঙ্গলে ভোট দিতে আহব্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন জাপা কেন্দ্রিয় কমিটির সদস্য শফিকুল ইসলাম দুলাল, উত্তর জেলা জাপা সহ-সভাপতি নুরনবী ভুইয়া, উপজেলা জাপা সভাপতি রেজাউল করিম বাহার, সাধারণ সম্পাদক রফিকুল আলম, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. ফছিউল আলম ভুইয়া,পৌর জাপা সাধারণ সম্পাদক শওকত আলী, মো. ইদ্রিস, শক্তিপদ রায় টিটু প্রমুখ।
বোয়ালখালীতে বাদলের সমর্থনে শোডাউন : বোয়ালখালীতে মহাজোট মনোনীত প্রার্থী মঈন উদ্দীন খান বাদলের সমর্থনে শোডাউন দিয়েছেন জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবুল। গত ২৫ ডিসেম্বর উপজেলার গোমদন্ডী ফুলতল থেকে এ শোডাউন পৌরসদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণের পর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে শেষ হয়। এতে আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগের শতশত নেতাকর্মী অংশ নেয়। রেজাউল করিম বাবুল বলেন, নৌকার বিজয় ঘরে তুললে নেতা-কর্মীরা এক হয়েছেন। কোন অপশক্তি তা রোধ করতে পারবে না।
বোয়ালখালীর কধুরখীলে নৌকার নির্বাচনী ক্যাম্পের উদ্বোধন : বোয়ালখালী উপজেলার কধুরখীল ইউনিয়নের খোকার দোকান এলাকায় মহাজোটের প্রার্থী মঈন উদ্দিন খান বাদলের নির্বাচনী অস্থায়ী ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। গত ২৪ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় এ ক্যাম্পের উদ্বোধন করেণ দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোহান উদ্দিন মো. এমরান। এতে সভাপতিত্ব করেন কধুরখীল ৯নং ওয়ার্ড নির্বাচনী কেন্দ্রের আহব্বায়ক পার্থ সারথী চৌধুরী। নির্বাচনে প্রতিটি কেন্দ্রে নৌকার ভোট নিশ্চিত করার আহব্বান জানান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম জহিরুল আলম জাহাঙ্গীর, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আজম শেফু, ইউনিয়ন আ.লীগের আহব্বায়ক দিদারুল আলম, যুগ্ম আহব্বায়ক আবু কাউছার ও ব্যবসায়ী জাহাঙ্গীর আলম। ইউনিয়ন আ.লীগের সদস্য সচিব রাজীব চক্রবর্তীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন চিন্তাহরণ দে, প্রদীপ মজুমদার, গৌরাঙ্গ চৌধুরী, মিলন দে, বাবর উদ্দিন, মিলন মজুমদার, মো. আবছার, মো. শাহেদ, লিটন ধর, শ্যামল দেব সবুজ, সরোজ চৌধুরী, মিল্টন চৌধুরী, নবজিত চৌধুরী রানা, বখতেয়ার উদ্দিন, নুরুল আজিম, খালেদ খোকন, অরবিন্দ চৌধুরী, উৎপল চৌধুরী মিঠু, রানু মজুমদার, মো. তৌহিদ, লিটু চৌধুুরী, সোলায়মান বাদশা, রুবেল মজুমদা, মো. বখতেয়ার প্রমুখ।
সংসদ সদস্য পদপ্রার্থী দিদারুল আলমের পক্ষে গণসংযোগ
গত ২৫ ডিসেম্বর সীতাকুন্ড উপজেলার ৬ নং বাঁশবাড়ীয়া ইউনিয়নের আওয়ামী লীগের উদ্যোগে সংসদ সদস্য পদপ্রার্থী দিদারুল আলমের নৌকা মার্কার সমর্থনে আকবর ফকির বাড়ীতে আয়োজিত উঠান বৈঠক ও গণসংযোগ করেন উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিপি আজাদ।
এসময় তিনি উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় আগামী ৩০ ডিসেম্বর মূল্যবান ভোট খানা প্রদান করার জন্য এলাকাবাসীর প্রতি অনুরোধ জানান। এসময় উপস্থিত ছিলেন সীতাকুন্ড উপজেলা আওয়ামীলীগের সদস্য এরশাদ মাহমুদ সোহাগ, অত্র ওয়ার্ডের ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা নুর নাহার মেম্বার, ইউপি সদস্য মোহাম্মদ লোকমান, যুবলীগ নেতা মোহাম্মদ ইকবাল হোসেন, ১নং কেন্দ্র প্রধান আবুল হোসেন, ছাত্রনেতা মোহাম্মদ কামরুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ। উঠান বৈঠক শেষে এলাকায় নির্বাচনী মিছিল প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। বিজ্ঞপ্তি