‘নিরলস সেবা মানবিক কাজের দৃষ্টান্ত হয়ে থাকবে’

23

করোনায় মৃতদের গোসল-দাফন-কাফন-জানাযা ও আক্রান্তদের অক্সিজেন, এম্বুলেন্স ও টেলিমিডিসিন সেবা দিয়ে যাচ্ছে জনকল্যাণমূলক সংগঠন নিষ্ঠা ফাউন্ডেশন।
আক্রান্ত ও মৃতের সংখ্যা বৃদ্ধির ফলে নিষ্ঠা ফাউন্ডেশনের সেবা কার্যক্রমও বৃদ্ধি পাচ্ছে। সেবা কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে নিষ্ঠা ফাউন্ডেশনকে চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশন একটি এম্বুলেন্স হস্তান্তর করে। কিডনি ফাউন্ডেশনের পক্ষ থেকে এম্বুলেন্সটি হস্তান্তর করেন কিডনি ফাউন্ডেশনের ভাইস প্রেসিডেন্ট দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক। গত ২৭ জুন খলিফা পাট্টিস্থ জনাব এম এ মালেকের বাসভবনের সামনে আয়োজিত এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে উক্ত হস্তান্তর প্রক্রিয়া সুসম্পন্ন হয়।
অনুষ্ঠান এবং দোয়া পরিচালনা করেন নিষ্ঠার ভাইস চেয়ারম্যান ব্যাংকার হাফেজ মুহাম্মদ ছালামাত উল্লাহ। এ সময় জনাব এম এ মালেক বলেন, নিষ্ঠা ফাউন্ডেশনের নিরলস সেবা মানবিক কাজের দৃষ্টান্ত হয়ে থাকবে। নিষ্ঠা ফাউন্ডেশনের নিবেদিত কর্মকর্তা ও স্বেচ্ছাসেবকদেরও ভূয়সী প্রশংসা করেন তিনি। কিডনি ফাউন্ডেশনের প্রেসিডেন্ট ডা. মঈনুল ইসলাম মাহমুদসহ এম্বুলেন্স প্রদান কাজে সম্পৃক্ত সবাইকে তিনি ধন্যবাদ জানান। নিষ্ঠা ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক কামাল উদ্দীন আহমদের হাতে এম্বুলেন্সের চাবি হস্তান্তর করা হয়। অধ্যাপক কামাল উদ্দীন আহমদ কিডনি ফাউন্ডেশনের সকল কর্মকর্তা শুভাকাঙ্খীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন কিডনি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক প্রফেসর ডা. এম এ কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ রিজওয়ান শহিদী, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ শাহজাহান, জনাব ওমর আলী ফয়সল, মো: তাজুল ইসলাম, রোটারি ক্লাব অব রিভারাইন হালদার সভাপতি মুজিবুর রহমান, রোটারিয়ান শাদ ইরশাদ প্রমুখ। নিষ্ঠা ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন সংগঠনের ভাইস চেয়ারম্যান এবং চলমান প্রকল্পের আহবায়ক ড. মুহাম্মদ নুর হোসাইন, অর্থ সম্পাদক আসিক ইউসুফ চৌধুরী। বিজ্ঞপ্তি