নিমতলাকে হারিয়ে লাকী স্টার ক্লাবের চতুর্থ জয়

23

নিমতলা লায়ন্সকে হারিয়ে সিজেকেএস কনফিডেন্স সিমেন্ট ১ম বিভাগ ক্রিকেট লিগে নিজেদের ছয় খেলায় চতুর্থ জয় পেয়েছে ফিরিঙ্গীবাজার লাকীস্টার ক্লাব। অন্যদিকে একম্যাচ কম খেলা নিমতলা লায়ন্সের এটি চলমান লিগে পঞ্চম খেলায় দ্বিতীয় হার।
সাগরিকা মহিলা কমপ্লেক্স মাঠে গতকাল টস জিতে নিমতলা লায়ন্স আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে উদ্বোধনী ব্যাটসম্যান সরওয়ার আহমেদের অনবদ্য ৬৭ রানের সুবাদে ৪৩.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৭১ রান তোলে। দলের অন্যদের মধ্যে ফয়জুল কবির মুকুল ২৭ এবং আলাউদ্দিন ১২ রান করেন। লাকীস্টারের পক্ষে আজমুল হুদা একাই চারটি এবং হিমেল, ফারুক, শিশির, আলভি, ইমন ও সাকিব প্রত্যেকে একটি উইকেট নেন।
১৭২ লক্ষ্যে ব্যাট করতে নেমে ফিরিঙ্গীবাজার লাকীস্টার ক্লাব ৩৯.২ ওভারে এক উইকেট হাতে জয় তুলে নেয়। উদ্বোধনী জুটি থেকে ৫৮ রান সংগ্রহ করে লাকীস্টার। দ্বিতীয় উইকেট জুটি ব্যর্থ হলেও তৃতীয় উইকেটে যোগ করেন তারা ৫৩ রান। ১২৮ রানে পাঁচ উইকেট হারানো লাকীস্টারের ষষ্ঠ উইকেটের পতন ঘটে ১৫৯ রানের মাথায়। এরপর ১৫৯ থেকে ১৬৮ এই ৯ রান তুলতে হারায় তিন উইকেট। নিমতলার পক্ষে আবুল হাসনাত চারটি, মিনহাজ নুর তিনটি এবং মাহাদী হাসান ও জালাল উদ্দিন একটি করে উইকেট নেন।