নারী কাউন্সিলর প্রার্থীর সমর্থককে জরিমানা

31

নগরীতে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের দায়ে ৯, ১০ ও ১৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ইসমত আরা জেরিনের (আনারস প্রতীক) সমর্থক ইব্রাহীম খলিলকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাাসুদুর রহমান। একই সাথে আচরণ বিধি পরিপন্থী বিভিন্ন রঙিন পোস্টার ও প্রচারণামূলক ব্যানার অপসারণ করা হয়।
গতকাল বুধবার চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে আচরণ বিধিমালা প্রতিপালন অভিযানে এ জরিমানা করা হয়। জেলা প্রশাসন’র ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নির্বাচন পরিচালনা করা হচ্ছে। প্রত্যেকেই সংশ্লিষ্ট ওয়ার্ডে এ অভিযান চালায়।
আচরণবিধি পরিচালনায় অভিযান পরিচালনা করেন আগ্রাবাদ সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুস সামাদ শিকদার, চান্দগাঁও সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনিক, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তার, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক, গালিব চৌধুরী, ফাহমিদা আফরোজ, তাহমিনা শারমিন, মাসুদুর রহমান, আশিকুর রহমান ও আবু বকর সিদ্দিক।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান পূর্বদেশকে জানান, আচরণ বিধি লঙ্ঘনের দায়ে ৯, ১০ ও ১৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ইসমত আরা জেরিনের (আনারস প্রতীক) সমর্থক ইব্রাহীম খলিলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাছাড়া অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সিটি কর্পোরেশন নির্বাচন সম্পন্ন করতে জেলা প্রশাসনের কার্যক্রম অব্যাহত থাকবে।