নানিয়াচরে আইনশৃঙ্খলা বিষয়ক সভা

43

রাঙামাটি জেলার নানিয়াচর উপজেলার সচেতন মানুষদের সাথে পাহাড় ধস,মানসম্মত শিক্ষা বিস্তার, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতি প্রতিরোধ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার দুপুরে নানিয়ারচর উপজেলা প্রশাসন মাঠে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।
প্রধান অতিথি বলেন, বড় একটি ঘূর্ণি ঝড় বাংলাদেশের উপর দিয়ে বয়ে গেছে। আল্লাহ আমাদের রক্ষা করেছেন। আবহাওয়া বিভাগ বলছেন আগামী সপ্তাতে ভারি বৃষ্টিপাত হতে পারে। এজন্য এখন থেকে সবাইকে সচেতন থাকতে হবে। আপনারা একটু সচেতন হলে দুর্যোগ থেকে রক্ষা পাওয়া যায়। সরকার নানিয়াচর যে চেঙ্গি ব্রিজ করতে যাচ্ছে খুব শিগগরই ব্রিজের কাজ শেষ হলে এক ঘন্টার মধ্যে জেলা সদর থেকে নানিয়ারচর আসা যাবে। ধীরে ধীরে আরো উন্নয়ন করা হবে। তিনি উপজেলা প্রশাসনের উন্নয়নে কর্মকর্তা কর্মচারি ও জনপ্রতিনিধি সবাইকে একত্রে কাজ করার আহবান জানান। দুর্যোগ মোকাবেলায় সচেতন হওয়ার আহবান জানান।
পরে জেলা প্রশাসক নানিয়ারচরের ৮টি শিক্ষাপ্রতিষ্ঠানে ৫১০জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ(স্কুল ড্রেস ও ব্যাগ বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন-নানিয়ারচর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা।