নগরীতে দুই মরদেহ উদ্ধার

34

নগরীর হালিশহরের ফইল্ল্যাতলী বাজারের খালপাড় এলাকার একটি পরিত্যক্ত বাড়ি থেকে পোড়া ও গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার সন্ধ্যায় স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে ওই বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
মুখসহ শরীরের প্রায় ৯০ ভাগ অংশ পুড়ে যাওয়ায় এখনও পর্যন্ত মরদেহটির পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। খবর বাংলানিউজের
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান জানান, ফইল্ল্যাতলী বাজারের খালপাড় এলাকার একটি পরিত্যক্ত বাড়ি থেকে পোড়া ও গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটির মুখসহ শরীরের প্রায় ৯০ ভাগ অংশ পুড়ে গেছে। মরদেহের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।
নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকায় সরকারি কমার্স কলেজের পাশ থেকে ৩৫ বছর বয়সী এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
এদিকে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকায় সরকারি কমার্স কলেজের পাশ থেকে ৩৫ বছর বয়সী এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে মরেদহটি উদ্ধার করা হয়।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান বলেন, সরকারি কমার্স কলেজের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি।
স্থানীয়রা ওই নারীকে পাগল হিসেবে চিনতেন বলে জানান আশিকুর রহমান। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।