দোহজারীতে বেসিক ব্যাংক-বিডস্ এর কৃষি ও পল্লী ঋণ বিতরণ

95

চন্দনাইশের দোহাজারীতে বেসিক ব্যাংক লিমিটেড দোহাজারী শাখার অর্থায়নে এবং সহযোগী সংস্থা বাংলাদেশ হেলথ অ্যান্ড এডুকেশন ডেভলপমেন্ট সোসাইটি (বিডস্) এর মাধ্যমে বাংলাদেশ ব্যাংকের আর্থিক অন্তর্ভুক্তি কার্যক্রমের আওতায় ১০ টাকার হিসাবধারী ক্ষুদ্র, প্রান্তিক, ভূমিহীন কৃষক এবং প্রান্তিক ও ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য ‘পুনঃঅর্থায়ন স্কীম’ থেকে ঋণ বিতরণ অনুষ্ঠান ২১ জানুয়ারি সোমবার বিকাল ৩টায় বেসিক ব্যাংক লিমিটেড দোহাজারী শাখায় অনুষ্ঠিত হয়।
বিডস্ চেয়ারম্যান প্রকৌশলী হরিশংকর গুপ্ত এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসিক ব্যাংকের নির্বাহী ব্যবস্থাপক আকতার হোসাইন। স্বাগত বক্তব্য দেন সহকারী ব্যবস্থাপক ও ক্রেডিট ইনচার্জ মো. মোমিন-অর রশীদ। বিশেষ অতিথি ছিলেন বেসিক ব্যাংক লিমিটেড দোহাজারী শাখার ডেপুটি ব্যবস্থাপক ও ম্যানেজার (অপারেশন) মোহাম্মদ ফখরুল ইসলাম এবং বিডস্ এর সহকারী পরিচালক মো. রফিক উদ্দীন।
বিডস্ এর প্রধান নির্বাহী ইন্দ্রজিৎ চক্রবর্ত্তীর সঞ্চালনায় বক্তব্য দেন ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ হোসেন, মোহাম্মদ কামরুজ্জামান, মোহাম্মদ সরোয়ার, মোহাম্মদ জালাল উদ্দিন, শাখা ব্যবস্থাপক রবীন্দ্র কুমার নাথ ও দিপুপ্রভা দত্ত। অনুষ্ঠানে সংস্থার ২৩ জন সদস্যের মাঝে ১০ লক্ষ ৪০ হাজার টাকা ঋণ বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি