দেব নয় অন্য নায়কের সঙ্গে রুক্মিণী

226

ওপার বাংলার চলচ্চিত্রে এরই মধ্যে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। তিনি অভিনেত্রী হিসেবে যতটা পরিচিত তার চেয়েও অধিক পরিচিত নায়ক দেবের প্রেমিকা হিসেবে। তবে সেই পরিচয়ে নয় বরং দেব বলয়ের বাইরে নিজের পরিচিতি গড়তে চলেছেন রু´িনী। রু´িণীর চলচ্চিত্রে অভিষেক হয়েছে দেবের হাত ধরে। এমনকি তার ঝুলিতে যে কয়েকটি সিনেমা রয়েছে তার সবকটিতেই তিনি দেবের বিপরীতে অভিনয় করেছেন। এবার দেবের বলয় থেকে বের হয়ে নতুন নায়কের সঙ্গে রুক্মিণী অভিনয় করবেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।
রুক্মিণী প্রথম ছবি চ্যাম্প। এর পরে ককপিট, কবীর, পাসওয়ার্ডেও তার নায়ক দেবই ছিলেন। কিন্তু এবার সেই বাধা গতে পরিবর্তন আসতে চলেছে। রুক্মিণী এবার টলিউডের আর এক হার্টথ্রবের সঙ্গে অভিনয় করতে চলেছেন।
তার সঙ্গেই নাকি নতুন রসায়ন তৈরিতে ব্যস্ত এখন নায়িকা। টলিউডের এই হার্টথ্রব হলেন আবির চট্টোপাধ্যায়। জানা গিয়েছে আসন্ন এই ছবির নাম সুইজারল্যান্ড। এই ছবিটির প্রযোজনা করছে অভিনেতা জিৎ এর প্রযোজনা সংস্থা।
খুব শীঘ্রই জিতের প্রযোজনা সংস্থার ব্যানারে মুক্তি পাবে অসুর। এই ছবিতে রয়েছেন জিৎ, আবির ও নুসরত জাহান। এই ছবি মুক্তির পরেই শুরু হবে সুইজারল্যান্ড এর শ্যুটিং।