দুর্নিবার তারুণ্যের মতবিনিময় সভা

79

চট্টগ্রাম শহরের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীর সমন্বয়ে একটি অরাজনৈতিক ও সমাজসেবামুলক সংগঠন ‘দুর্নিবার তারুণ্য’র আত্মপ্রকাশ হয়। গত ১৪ ডিসেম্বর নগরীর বহদ্দারহাটে একটি স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে সংগঠনটির আত্মপ্রকাশ ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। দুর্নিবার তারুণ্যের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য শফিক উল্লাহ সাঈদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেঘলা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও লায়ন্স ক্লাব অব চিটাগাং মেরন সান এলিটের সেক্রেটারি লায়ন ম. মাহমুদুর রহমান শাওন। সভায় বক্তব্য রাখেন শাহজাহান চৌধুরী, তানভীর হোছাইন, মো.সাইমুল ইসলাম আসাদ, জসিম উদ্দিন সজীব, ইনসাফুল রহমান তুষার, নজরুল ইসলাম শাহেদ, আবু সাকের, মো.হেলাল মাহমুদ, তাসনিমুল হাসান কেপু, আবদুর রহমান জায়েদ, নাজিম উদ্দিন আদি প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লায়ন ম. মাহমুদুর রহমান শাওন বলেন, এই দেশ আমার আপনার সবার, দেশের প্রতি সকলের দায়বদ্ধতা রয়েছে।
মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে শাহজাহান চৌধুরীকে সভাপতি ও তানভীর হোছাইনকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। কমিটি অন্যান্য সদস্যরা হলেন সহ-সভপতি শফিক উল্লাহ সাঈদ, সহ-সাধারণ সম্পাদক মো.সাইমুল ইসলাম আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সজীব, সাংগঠনিক সম্পাদক মো.কায়ছার উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল নোমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবছার উদ্দিন, প্রচার সম্পাদক মোহাম্মদ রিফাত, সহ-প্রচার সম্পাদক ইনসাফুল রহমান তুষার, যুগ্ম প্রচার সম্পাদক নজরুল ইসলাম শাহেদ, অর্থ সম্পাদক মোহাম্মদ রোকন উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক আবু শাকের, দপ্তর সম্পাদক তাসনিমুল হাসান কেপু, সহ-দপ্তর-সম্পাদক মো. হেলাল মাহমুদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ ফয়সাল, দুর্যোগ বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম ইয়াসিন প্রমুখ।
২য় পর্বে সংগঠনের নব নির্বাচিত সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে কার্যকরী কমিটির সভায় মহান বিজয় দিবস উদ্যাপন, শীতবস্ত্র বিতরণ, গরীব ও অসহায় শিশুদের শিক্ষা সামগ্রী বিতরণের কর্মসূচি নেয়া হয়। খবর বিজ্ঞপ্তির