দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত গিয়াসকে প্রধানমন্ত্রীর দেওয়া চেক হস্তান্তর

68

কয়েক বছর ধরে দুরারোগ্য ব্যাধি মাস্কুলার ডিস্ট্রফিতে আক্রান্ত গিয়াস উদ্দিনের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সাবেক সদস্য মোহাম্মদ রাশেদুল ইসলাম রাসেল।
রবিবার ২৮ জুন সকালে আওয়ামী লীগে নেতা রাশেদুল ইসলাম তার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ব্যক্তিগত ত্রাণ ও চিকিৎসা তহবিল থেকে দেয়া অর্ধলক্ষ টাকার চেক গিয়াসের হাতে তুলে দেন। হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের এনায়েতপুর গ্রামের মুনিয়া পুকুরের পূর্ব পাশে মুরাদ বাড়ির মৃত ফুল মিয়ার কণিষ্ট পুত্র। চেক গ্রহন করার পর গিয়াস উদ্দিন তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে গণমাধ্যমকর্মীদের বলেন, আমি প্রধানমন্ত্রীর নিকট চিরকৃতজ্ঞ।
পাশাপাশি আওয়ামী লীগ নেতা রাশেদুল ইসলাম রাসেল ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই। তিনি সবসময় আমার চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন ও বিভিন্ন সময় আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছেন।
প্রসঙ্গত, গত কয়েক বছর যাবৎ গিয়াস উদ্দিন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। গত বছর সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর আওয়ামী লীগ নেতা রাশেদুল ইসলামের দৃষ্টিগোচর হলে তিনি সেই সময় তাকে চমেক হাসপাতালে ভর্তি করেন এবং ব্যক্তিগতভাবে তার চিকিৎসার জন্য অদ্যবধি আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছেন।