দুবাইয়ে সৈয়দ আশরাফের শোকসভা

34

সৈয়দ আশরাফের মত একজন বিজ্ঞ রাজনীতিবিদ চলে যাওয়ায় দেশ ও দলের জন্য অপূরণীয় ক্ষতি হয়েছে উল্লেখ করে বক্তারা বলেন,দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। সরকার যেভাবে দেশের উন্নয়ন করছেন এবং উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখছেন তা বিশ্বের অন্যান্য দেশও এখন বাংলাদেশের উন্নয়ন অনুসরণ করছে। তাই উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। গতকাল
দুবাই বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে দুবাইর স্থানীয় একটি হোটেলে সাবেক জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণে আয়োজিত শোক সভায় বক্তারা এসব কথা বলেন।
দুবাই বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নুরুন নবী রৌশনের সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক মাসুদ ফরহান জুয়েলের সঞ্চালনায? এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি আবুধাবীর সাবেক সভাপতি প্রকৌশলী আবু জাফর চৌধুরী। প্রধান বক্তা ছিলেন ফটিকছড়ি থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযাদ্ধা মোহাস্মদ ইউছুপ, এনাম চৌধুরী, আরশাদ হোসেন হিরু, আহম্মদ আলী জাহাঙ্গীর , জসিম উদ্দীন পলাশ, আব্দুর সোবাহান।
আরো বক্তব্য রাখেন শাহাজান চৌধুরী, মোহাম্মদ সেলিম , ইয়াছিন আরাফাত, সফিউল বশর, ক্যাপ্টেন মনছুর, ইব্রাহিম, জীমন সহ আরো অনেকে।