দুবাইয়ে তাহের শাহের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল

89

কোরআন ও সুন্নার আলোকে জীবন গড়ে তোলার জন্য মুসলমানদেরকে আহব্বান জানানো হয়েছে। হযরত আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ ও আওলাদে রাসুল (দ.) শাহজাদা সৈয়দ মোহাম্মদ কাসেম শাহ্ (মজিআ) ইউ.এ.ইতে আগমন উপলক্ষে বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলে বক্তারা এ আহব্বান জানান। দুবাই গাউছিয়া কমিটি বাংলাদেশের উদ্যোগে স্থানীয় ল্যান্ড মার্ক হোটেলে এ সংবর্ধনা অনুুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি মাওলানা ফজলুল কবির চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক্ব সাইফুল আলমের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনজুমানে রহমানিয়া ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মোহসিন, ইউএই গাউছিয়া কমিটির সভাপতি মোহাম্মদ আইয়ুব, ইউএই গাউছিয়া কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ জানে আলম, মুহাম্মদ আজম প্রমুখ।
বক্তব্য রাখেন, দুবাই গাউছিয়া কমিটির সাধারণ সম্পাদক এম এ কালাম বাবু, মৌলানা সেকান্দর আলম, মৌলানা দিদার, মৌলানা হোসাইন, মৌলানা বাশার, মৌলানা সিরাজদৌল্লাহ, মৌলানা ওসমান জামি, মোহাস্মদ জামাল, নাসিম উদ্দিন আকাশ, নুরুল আবছার তৈয়বী, সাইফুল ইসলাম তালুকদার, আবদুল মান্নান সহ কমিউনিটি নেতৃবৃন্দ।
আলোচনা শেষে আরøামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ (মজিআা) মুসলিম উম্মার সুখ শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করেন।মাহফিলে আমিরাতের বিভিন্ন প্রদেশ থেকে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী উপস্থিত ছিলেন।