তৃণমূল এনডিএম চেয়ারম্যানকে মনোনয়ন দেওয়ার দাবিতে র‌্যালি

37

চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে তৃণমূল এনডিএম’র চেয়ারম্যান খোকন চৌধুরীকে মনোনয়ন দেওয়ার দাবিতে শুক্রবার বিকাল ৪টায় বর্ণাঢ্য র‌্যালি বোয়ালখালী সিও অফিস থেকে কানুনগোপাড়া হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন, আমরা সৎ যোগ্য ও জনবান্ধব ব্যক্তিত্ব এবং নতুন নেতৃত্ব খোকন চৌধুরীকে চট্টগ্রাম-৮ আসনের এমপি হিসেবে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবি জানাচ্ছি।
বক্তারা আরো বলেন, মেয়াদোত্তীর্ণ কালুরঘাট ব্রীজ নতুনভাবে করার জন্য প্রধানমন্ত্রী ইচ্ছা পোষণ করেছেন। তার ইচ্ছা বাস্তবায়ন করার জন্য তৃণমূল এনডিএমের চেয়ারম্যান খোকন চৌধুরী বদ্ধপরিকর। তিনি অল্প সময়ের মধ্যে বোয়ালখালীবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন।
তৃণমূল এনডিএমের বোয়ালখালী উপজেলার আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা প্রণব চৌধুরীর সভাপতিত্বে ও দিলীপ দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। বক্তব্য দেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মো. নুরুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সিনিয়র যুগ্ম মহাসচিব এম এস চৌধুরী শুভ, সিরাজুন নূর বেগম, মো. সাদেক হোসেন চৌধুরী, মহানগর তৃণমূল এনডিএমের কবীর শাহ, নোয়াখালী জেলার তৃণমূল এনডিএমের আহ্বায়ক মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় নেত্রী জাহানারা বেগম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী আরিফ, মো. ইউসুফ, নোয়াখালী জেলার তৃণমূল যুব আন্দোলনের আহ্বায়ক রানা মিশোরী, মো. আশরাফ, মো. তৌফিক, হাসিনা বেগম, মো. জাহাঙ্গির আলম, রিজিয়া বেগম, নূর বেগম, মো. হানিফ, মো. জাফর (জানু), মো. রাশেল, প্রণব দাশ, টিটু দাশ, রুমেল তালুকদার, সুমন দাশ, সবিতা দাশ, জয়দাশ, চট্টগ্রাম তৃণমূল যুব আন্দোলনের নেতা জাহেদুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি