তিন সন্তানকে শেকলবন্দি করে রেখেছিলেন বাবা!

42

পিতার বিরুদ্ধে ৩ সন্তানকে শিকল দিয়ে বেঁধে নির্যাতন করার অভিযোগ করেছেন এক মা। অভিযোগ পেয়ে ডবলমুরিং থানা পুলিশ শিশুদের উদ্ধার করেছে। তবে অভিযুক্ত পিতা শাহেদ মিয়াকে আটক করতে পারেনি।
জানা যায়, গত কয়েকদিন ধরে আগ্রাবাদ পাঠানটুলীর নজির ভান্ডার লেন এলাকার বাসিন্দা শাহেদ মিয়া তার ৯ বছরের শিশু বোরহান আরজুকে শিকলে বেঁধে বাসার একটি কক্ষে আটকে রাখেন। আরজুর সাথে তার ছোট ভাই ইনান উদ্দিন আরমান (৭) ও বোন জান্নাতুল সাদিয়া বৃষ্টিকেও (৫) একই কক্ষে আটকে রাখেন শাহেদ মিয়া। তাদের উপর চালানো হয় নির্যাতন। এভাবে কাটে কয়েকদিন। শিশুদের মা কুলসুমা আক্তার বেবী অনেক চেষ্টা করেও তাদের উদ্ধার করতে না পেরে অবশেষে সোমবার রাতে ডবলমুরিং থানা গিয়ে স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ শিশুদের উদ্ধার করে তাদের মায়ের কাছে ফিরিয়ে দেয়।
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উদ্ধার করে মায়ের কাছে ফিরিয়ে দিয়েছি।এর মধ্যে বড় ছেলের কাঁধ থেকে ডান হাতের কব্জি পর্যন্ত শেকলে বাঁধা ও বড় একটি তালা মারা ছিল। তবে এ সময় শাহেদ মিয়াকে পাওয়া যায়নি। তবে কুলসুমা আক্তারের অভিযোগ তার স্বামী মাদকাসক্ত। আমরা তাকে ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছি।