ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির বড় জয়

11

আনহেল ডি মারিয়ার জোড়া গোলে ফ্রেঞ্চ লিগ ওয়ানে নিসকে ৪-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে পিএসজি। দলের হয়ে আরও একটি করে গোল করেন কিলিয়ান এমবাপ্পে ও মাউরো ইকার্দি। তবে দ্বিতীয়ার্ধের মাঝে নিসের দু’জন ফুটবলার লাল কার্ড দেখলে নয় জনের দলে পরিণত হয় স্বাগতিকরা।
শুক্রবার রাতে অ্যালিয়াঞ্জ রিভিয়েরাতে পিএসজিতে আমন্ত্রণ জানায় নিস। তবে চোটের কারণে ছিলেন না নেইমার। এমবাপ্পে ও এদিনসন কাভানিও শুরুর একাদশে ছিলেন না। কিন্তু দায়িত্ব কাঁধে তুলে নেন আর্জেন্টাইন তারকা ডি মারিয়া। ম্যাচের শুরুতে ৬ মিনিটের ব্যবধানে জোড়া গোল পূর্ণ করেন ডি মারিয়া। তিনি যথাক্রমে ১৫ ও ২১ মিনিটে গোলগুলো করেন। ৬৭ মিনিটে নিসের হয়ে গানাগো একটি গোল পরিশোধ করলেও চার মিনিটের ব্যবধানের দলটির দুই খেলোয়াড় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন।
এই সুযোগে আক্রমণের ধার আরও বাড়ায় পিএসজি। সেই সঙ্গে কোণঠাসা হয়ে পড়ে নিস। এমবাপ্পে পরে ৮৮ মিনিটে গোল করেন। আর নির্ধারিত সময়ের পর অতিরিক্ত সময়ে ইকার্দি গোল করলে বড় জয় নিশ্চিত হয় প্যারিসের দলটির। লিগে ১০ ম্যাচে ৮ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে পিএসজি। ৯ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে নানতেস।