ট্রাক কেড়ে নিল দুই বন্ধুর প্রাণ

50

ঢাকার কেরানীগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী কলেজ পড়ুয়া দুই বন্ধু নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুর ২টায় দক্ষিণ কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া সংযোগ সড়কের ঝিলমিল আবাসিক প্রকল্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মো. রাসেল আহমেদ (২১) ও মো. গোলাম মোস্তফা রাব্বি (২২)।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার এস আই বাছির উদ্দিন জানান, নিহত দুই বন্ধু মোটরসাইকেলে রাজেন্দ্রপুর কেন্দ্রীয় কারাগারের দিকে যাচ্ছিলেন। তারা ঝিলমিল আবাসিক প্রকল্পের পাশে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই বন্ধু নিহত হন। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এসআই বাছির উদ্দিন জানান, রাসেল আহমেদের বাবার নাম মিরাজ হোসেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার সরিসা গ্রামে। গোলাম মোস্তফা রাব্বির বাবার নাম আব্দুল খালেক। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানার দাতপুর গ্রামে। রাসেল আহমেদ রাজধানীর আবুজর গিফারী কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ও গোলাম মোস্তফা রাব্বি হাবীবুল্লাহ বাহার কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিল। তারা রাজধানীর মুগদা থানার ৬ নম্বর ওয়ার্ড এলাকায় থাকতো। ঘটনাস্থলে ফেলে যাওয়া ট্রাকটি আটক করা হয়েছে।