ট্রাকে তল্লাশিতে মিলল লাশ, চালক আটক

46

রাঙামাটির কাউখালীতে ট্রাকের ডালা মাথায় পড়ে হেলপার নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার কলমপতি ইউনিয়নের তারাবুনিয়ায় এরশাদ কোম্পানির মালিকাধীন কেএমবি ব্রিকফিল্ডে এ দুর্ঘটনা ঘটে। পরে লাশ নিয়ে পালাতে গিয়ে ধরা পড়ে রাউজান পুলিশের হাতে। এ ঘটনায় ট্রাকসহ চালককে আটক করে পুলিশ।
কাউখালী থানার ওসি মনজুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে কাউখালী থানায় হত্যা মামলার পক্রিয়া চলছে।
পুলিশ জানায়, ৩০ এপ্রিল সকাল ১১টায় কলমপতি ইউনিয়নের তারাবুনিয়ায় এরশাদ কোম্পানির মালিকাধীন কেএমবি ব্রিকফিল্ডে ট্রাক থেকে মালামাল নামানোর পর ডালা বন্ধ করে ট্রাকের পেছেনে দাঁড়িয়ে ছিলেন হেলপার থোয়াইচিং মারমা। এ সময় চালক গাড়ি ছাড়লে ট্রাকের ডালা খুলে থোয়াইচিং মারমার (৩০) মাথার উপর পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার বাড়ি কাউখালীর মঘাইছড়ি এলাকায়।
পড়ে রক্তাক্ত থোয়াইচিংকে পলিথিন মুড়িয়ে ওই ট্রাকে করে রাউজানের দিকে নিতে চেষ্টা করেন চালক জাহাঙ্গীর আলম।
ট্রাকটি কাউখালীর সীমানা পেরিয়ে রাউজান রাবার বাগান পুলিশ টেকপোস্ট অতিক্রম করার সময় রাউজান থানার এএসআই শ্যামল ও সুজন স্বাভাবিক নিয়মে ট্রাকটিকে থামতে বলে। এ সময় চালক ট্রাক নিয়ে দ্রুত পালাতে চেষ্টা করে। খালি ট্রাক নিয়ে পালানোর চেষ্টায় পুলিশের সন্দেহ হলে পুলিশও পিছু নেয়। এক পর্যায়ে ট্রাকসহ চালককে আটক করে। পরে পুলিশ ট্রাকে তল্লাশি করে পলিথিনে মোড়া লাশ দেখতে পান। পরে রাউজান থানা পুলিশ লাশ কাউখালী থানা পুলিশকে হস্তান্তর করে।
ট্রাক চালক জাহাঙ্গীর আলম জানান, আহত থোয়াইচিংকে চিকিৎসার জন্য রাউজান হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন। পুলিশে গাড়ি দেখে ভয়ে পালানোর চেষ্টা করেছেন তিনি।
নিহতের স্ত্রী মিসাচিং মারমা বাদী হয়ে কাউখালী থানায় হত্যা মামলা দায়ের করবেন বলে জানা গেছে।