টিটি অনূর্ধ্ব পঞ্চাশ এককে নিরুপম সেমিফাইনালে

24

চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়ার টেবিল টেনিস (টিটি) অনুর্ধ্ব পঞ্চাশ এককের সেমিফাইনালে উঠেছেন নিরুপম দাশগুপ্ত। তিনি ২-০ ব্যবধানে প্রতিপক্ষকে হারিয়ে সেমিফাইনালে খেলা নিশ্চিত করেন। এর আগে হাসনাত মোর্শেদ, মিন্টু চৌধুরী ও আরিচ আহমেদ শাহ প্রতিপক্ষকে হারিয়ে সেমিফাইনালে উঠেন। আজ রবিবার দুটি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। প্রথমটিতে নিরুপম দাশগুপ্ত এবং হাসনাত মোর্শেদ এবং দ্বিতীয়টিতে মিন্টু চৌধুরী এবং আরিচ আহমেদ শাহ পরস্পরের মুখোমুখি হবেন। একই বিভাগের দ্বৈতে নিরুপম দাশগুপ্ত-আরিচ আহমেদ শাহ জুটি মহসিন চৌধুরী-সঙ্গী জুটির এবং মিন্টু চৌধুরী-জাহেদ মোতালেব জুটি দিদারুল আলম-ফারুক তাহের জুটির মোকাবেলা করবেন। পরবর্তীতে তাদের বিজয়ী গ্রæপ মিজানুর রহমান-হাসনাত মোর্শেদ জুটির মুখোমুখি হবেন।
এদিকে টিটি পঞ্চাশোর্ধ এককের প্রথম সেমিফাইনালে সৈয়দ উমর ফারুক এবং এস এম শোয়েব খান পরস্পরের মুখোমুখি হবেন। দ্বিতীয় সেমিফাইনালে হেলাল উদ্দিন চৌধুরী এবং সালাহউদ্দিন মো. রেজা পরস্পরের মোকাবেলা করবেন। একই বিভাগের দ্বৈতে এস এম শোয়েব খান-শওকত ওসমান জুটি এবং সালাহউদ্দিন রেজা-সঙ্গী জুটি মুখোমুখি হবেন। অন্যটিতে মুস্তফা নঈম-মোহাম্মদ ফারুক জুটি মুখোমুখি হবেন ই পারভেজ ফারুকী-সঙ্গী জুটির।
গতকালের খেলাসমূহ পরিচালনা করেন ক্রীড়া উপকমিটির সদস্য তমাল চৌধুরী, নজরুল ইসলাম এবং আবু জাফর মোহাম্মদ হায়দার।
আজ রবিবার টেবিল টেনিসের খেলাসমূহ ফিক্শ্চার অনুযায়ী অনুষ্ঠিত হবে। অংশগ্রহণকারীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু অনুরোধ জানিয়েছেন।