টাইব্রেকারে বাকলিয়ার হার চ্যাম্পিয়ন কিষোয়ান এসসি

65

তীব্র প্রতুদ্বন্ধিতাপূর্ণ, আক্রমণ-পাল্টা আক্রমণে দারুণ উপভোগ্য এক ম্যাচের মধ্য দিয়ে শেষ হয়েছে ফর্টিস গ্রুপ আল্লামা মো: ইকবাল ও সরোয়ার হোসেন স্মৃতি ফুটসাল ফুটবল টুর্নামেন্ট। বাকলিয়া ফুটবল ক্লাব বনাম কিষোয়ান স্পোটিং ক্লাব নির্ধারিত সময়ে কোন গোল করতে না পারায় সরাসরি টাইব্রেকারে শিরোপার নিষ্পত্তি হয়। টাইব্রেকারে বাকলিয়ার বাপ্পী ও ইমনের শট প্রতিপক্ষ গোলরক্ষক মিনহাজ প্রতিহত করেন, গোল হয় খোরশেদের শটে। অন্যদিকে কিষোয়ানের সজীব জুনিয়র ও প্রকাশের শটের বল সরাসরি জালে জড়ালে ২-১ গোলে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হয় কিষোয়ান এসসি। খেলার নির্ধারিত সময়ের দ্বিতীয়ার্ধে কিষোয়ান পেনাল্টি পেলেও সজীব সিনিয়রের শট গোলরক্ষক ফারুক দৃঢ়তার সাথে প্রতিহত করেন।
চট্টগ্রাম জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশন কর্তৃক চতুর্থবারের মতো আয়োজিত ফর্টিস গ্রæপ আল্লামা মো: ইকবাল ও সরোয়ার হোসেন স্মৃতি ফুটসাল ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এ টুনামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন চ্যাম্পিয়ন দলের ইমরান সজিব এবং সর্বোচ্চ গোলদাতা প্রকাশ দাস, সেরা গোলরক্ষক ও ফাইনালের সেরা খেলোয়াড় বাকলিয়া এফসির গোলরক্ষক ফারুক এবং পুরষ্কার প্রদান করেন চসিক মেয়র ও চট্টগ্রাম জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশন এর সভাপতি আ জ ম নাছির উদ্দিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফুটসাল ফুটবল উপ-কমিটির চেয়ারম্যান মোঃ ইউসুফ। মরহুম সরওয়ার হোসেনের পরিবারের পক্ষে তার ছেলে সাদমান সরওয়ার উপস্থিত থাকলেও আল্লামা মো. ইকবালের পরিবারের কেউ ছিলেন না তার নামে অনুষ্ঠিত টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে।
টাইটেল স্পন্সর ফর্টিস গ্রæপের কেউ না থাকলেও সমাপনী অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন কো-স্পন্সর আর আর গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক শাহাবুদ্দিন, মামিয়া গ্রæপের জি এম মোঃ রাশেদ, সিজেকেএস সহ-সভাপতি হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, সিজেকেএস এর নির্বাহী সদস্য আবুল বশর, ইঞ্জিঃ জসিম উদ্দিন, আসলাম মোর্শেদ, চজেফুরেএ’র সাধারন সম্পাদক আবদুল হান্নান মিরন, সহসভাপতি এড মঞ্জুরুল ইসলাম ও দেবাশীষ বড়–য়া দেবু এবং প্রয়াত রেফারিজ স্মৃতি ফুটবলের স্পন্সর চাটগাঁইয়া ভোজ এর এমডি নোমান তালুকদার, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলার সুনীল কৃষ্ণ দে, রেফারি সমিতির আজীবন সদস্য তাহেরুল আলম স্বপন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন চজেফুরেএ’র যুগ্ম সম্পাদক আলহাজ¦ হেলাল উদ্দিন টিপু ও ফুটসাল ফুটবল উপ-কমিটির সম্পাদক মোঃ জয়নাল আবেদিন।