জেলা ফুটবল রেফারিজ অ্যাসো’র নির্বাহী কমিটির সভা

36

চট্টগ্রাম জেলা ফুটবল রেফারিজ অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির ২য় সভা অ্যাসোসিয়েশনের সভাপতি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের সভাপতিত্বে গতকাল বিকালে অ্যাসোসিয়েশন কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি এসএম শহীদুল ইসলাম, মো. মনজুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল হান্নন মিরন, যুগ্ম-সম্পাদক হেলাল উদ্দিন, কোষাধ্যক্ষ মো. ফরহাদ হোসেন চৌধুরী, দপ্তর সম্পাক দীপাশ মুৎসুদ্দী, সদস্য প্রনব দেব দাশ, বিশ^জিৎ সাহা, আব্দুস শুক্কুর রানা, শরীফুজ্জামান খান টিপু, গিয়াস উদ্দিন বাবর, প্রকাশ বড়ুয়া, মাহাবুবুল আলম, হাজী তৈয়ব আলী ও মো. শামসুদ্দোহা চৌধুরী রোকন। শুরুতে সভাপতি চলতি বছরের সহকারী ফিফা রেফারি খোরশেদ আলমের হাতে ফিফা সামগ্রী তুলে দেন। সভায় ১ম সভার কার্য বিবরণী ও চলতি বছরের বার্ষিক বনভোজনের আয়-ব্যায়ের হিসাব অনুমোদন দেন।
বাফুফে রেফারিজ কমিটি কর্তৃক বিভাগীয় রেফারি ফিটনেস কোর্স অনূর্ধ্ব-৩০ (ট্যালেন্ট হান্ট প্রোগ্রাম)আয়োজন প্রসঙ্গে আলোচনা ও সিদ্ধান্ত ও অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা শুরু সম্পর্কে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়। এতে মো. লুৎফুল করিম সোহেলকে চেয়ারম্যান এবং আল হাসান মঞ্জুকে সম্পাদক মনোনীত করা হয়। বিজ্ঞপ্তি