জেএসইউএসের প্রশিক্ষণ অনুষ্ঠিত

46

মানব উন্নয়নমূলক স্বেচ্ছাসেবী সংগঠন যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থার (জেএসইউএস) আয়োজনে গতকাল দেওয়ান বাজারস্থ সংস্থার প্রধান কার্যালয়ে সংস্থায় কর্মরত মাইক্রোফিনান্স কর্মসূচির সকল পর্যায়ের কর্মীদের অংশগ্রহণে দিনব্যাপি কর্মী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ সফলভাবে সম্পন্ন হয়েছে।
কর্মসূচিতে গতিশীলতা আনয়নের পাশপাশি সামগ্রিক অবস্থার উন্নতিকল্পে আয়োজিত প্রশিক্ষণের উদ্বোধন করেন সংস্থার ব্যবস্থাপনা উপদেষ্টা ও পরিচালক (সামাজিক উন্নয়ন কর্মসূচি) কবি ও প্রাবন্ধিক সাঈদুল আরেফীন। এ সময় উপস্থিত ছিলেন সংস্থার সিনিয়র সহকারী পরিচালক এম এ আসাদ, সহকারী পরিচালক মো. শহীদুল ইসলাম, প্রোগ্রাম ম্যানেজার (এসডিপি) আরিফুর রহমান, প্রোগ্রাম ম্যানেজোর (শিক্ষা) মুনজিলুর রহমান, এডমিনিষ্ট্রেটিভ ম্যানেজার (এইচআর এডমিন ফিন্যান্স এন্ড কমিউনিকেশন)।
প্রশিক্ষণে মাইক্রোফিন্যান্স কার্যক্রমের বিভিন্ন বিষয়ে নিয়ে প্রশিক্ষণে সেশন পরিচালনা করেন অতিথি প্রশিক্ষক মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড এর সিনিয়র ম্যানেজার এন্ড ব্রাঞ্চ ইনচার্জ মোহাম্মদ রহিম উল্লাহ। সকাল ৯ থেকে শুরু হওয়া প্রশিক্ষণ বিভিন্ন বিষয়ে সেশন পরিচালনা করেন ব্যবস্থাপনা উপদেষ্টা ও পরিচালক সাঈদুল আরেফীন, সিনিয়র সহকারী পরিচালক এম এ আসাদ, সহকারী পরিচালক মো. শহীদুল ইসলাম, সহকারী সমন্বয়কারী মধু পুরোহিত প্রমুখ।
সমাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার নির্বাহী পরিচালক ইয়াসমীন পারভীন। দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের সমাপনি বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থা (জেএসইউএস) ১৯৯৭ সাল থেকে দরিদ্র ও অসহায় মানুষ বিশেষত নারীদের অবস্থা ও অবস্থানের উন্নয়নে সবসময় তাদের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে, পাশাপাশি দক্ষ জনবল তৈরির লক্ষে বিভিন্ন প্রশিক্ষণ প্রদান অব্যাহত রেখেছে। বিজ্ঞপ্তি