জাহানারা ইমামের স্মরণানুষ্ঠান ১২ জানুয়ারি

32

জয়বাংলা শিল্পী গোষ্ঠী চট্টগ্রামের উদ্যোগে ১২ জানুয়ারি শনিবার বিকাল ৪টায় কদম মোবারক এমওয়াই উচ্চ বালক-বালিকা বিদ্যালয়ে তিনজন মহিয়সী রমনী নারী জগারণের অগ্রদূত বেগম রোকেয়া-বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদার-শহীদ জননী জাহানারা ইমাম’র স্মরণানুষ্ঠান উপলক্ষে শিশু-কিশোর, চিত্রাংকন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং সন্ধ্যায় আলোচনা সভা, পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে সজল চৌধুরীকে চেয়ারম্যান, কেন্দ্রীয় যুবলীগ নেতা জাহেদুর রহমান সোহেল, অধ্যক্ষ মুকতাদের আজাদ খান, সংগঠক খোরশেদ আলম ও লায়ন সুজিত দাশ অপুকে কো-চেয়ারম্যান, সজল দাশকে প্রধান সমন্বয়কারী, শিল্পী অচিন্ত্য কুমার দাশ, কানুরাম দে, অমর দত্ত, সালাউদ্দিন লিটন, মো: নুরুল হুদা চৌধুরী, সুজিত চৌধুরী মিন্টু, রূপম মুৎসুদ্দী টিটু, আসিফ ইকবাল, হানিফুল ইসলাম চৌধুরী, সুজন মজুমদার, দিলীপ সেনগুপ্ত, শিমুল দত্ত, রতন ঘোষ, রতন ভট্টাচার্য, ছবির আহমদ, সোহেল তাজ, সমীরণ পাল, দেবেন্দ্র দাশ দেবুকে সমন্বয়কারী ও নারায়ণ দাশকে সদস্য সচিব করে একটি উদ্যাপন কমিটি গঠন করা হয়।
কমিটি এবং উদ্যাপন কমিটির পক্ষ থেকে অনুষ্ঠানে সবান্ধবে উপস্থিত থেকে তিনজন মহিয়সী রমনী’র স্মরণানুষ্ঠানকে সফল করার জন্য সকলের প্রতি স্বনির্বন্ধ অনুরোধ জ্ঞাপন করা হয়েছে। খবর বিজ্ঞপ্তির