জনসমাবেশে প্রিয়াঙ্কা চোপড়ার নামে ¯স্লোগান!

88

প্রিয়াঙ্কা চোপড়া বিখ্যাত একজন তারকা। তার নামের প্রথম অংশের সঙ্গে রাজনীতিবিদ প্রিয়াঙ্কা গান্ধীর মিল আছে। এ সাদৃশ্যের কারণে একটি রাজনৈতিক সমাবেশে ভুল করে ¯স্লোগান দেওয়া হলো ‘প্রিয়াঙ্কা চোপড়া জিন্দাবাদ’! অথচ কংগ্রেস নেত্রীর নামে ‘প্রিয়াঙ্কা গান্ধী জিন্দাবাদ’ গান দেওয়ার কথা। সাংঘাতিক ভুলটি করে বসেছেন কংগ্রেমের সাবেক এমএলএ সুরেন্দ্র কুমার।
তিনিই রবিবার নয়াদিল্লির ওই জনসমাবেশে সভাপতিত্ব করছিলেন। তড়িঘড়ি মাইকে ভুলের জন্য দুঃখ প্রকাশ করেন। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল। ভিডিওতে শোনা যাচ্ছে, রাজনীতিবিদ সুরেন্দ্র মাইকে বলছেন, ‘সোনিয়া গান্ধী জিন্দাবাদ’, ‘কংগ্রেস পার্টি জিন্দাবাদ’, ‘রাহুল গান্ধী জিন্দাবাদ’, ‘প্রিয়াঙ্কা চোপড়া জিন্দাবাদ’। তড়িঘড়ি নিজের ভুল বুঝতে পেরে দুঃখ প্রকাশ করে তিনি বলেন, ‘প্রিয়াঙ্কা গান্ধী জিন্দাবাদ’।
প্রিয়াঙ্কা চোপড়ার নামে ¯স্লোগান দেওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে এখন কংগ্রেসের সমালোচনা চলছে। একজন ভিডিওটি শেয়ার করে রসিকতার সুরে লিখেছেন, ‘কংগ্রেস থাকতে ভারতে আর কমেডিয়ান দরকার নেই!’ এদিকে প্রিয়াঙ্কা এখন আমেরিকায় স্বামী নিক জোনাসের সঙ্গে প্রথম বিয়েবার্ষিকী উদযাপনের মেজাজে আছেন। ২০১৮ সালের ১ ডিসেম্বর ভারতের যোধপুরে বিয়ে করেন তারা। বিয়েবার্ষিকীতে পপ গায়ক নিক জোনাসকে একটি জার্মান শেফার্ড কুকুর উপহার দিয়েছেন প্রিয়াঙ্কা। তার নাম রাখা হয়েছে গিনো। ইনস্টাগ্রামে কুকুরটির আলাদা অ্যাকাউন্টও আছে!