জনপ্রতিনিধিদের দলমতের উর্ধে উঠে কাজ করতে হবে

45

দেশের উন্নয়নের জন্য জনপ্রতিনিধিদের দলমতের উর্ধে উঠে কাজ করতে হবে। সরকারের ভিশন বাস্তবায়নের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার কোন বিকল্প নেই। এক সময় দেশের জনসংখ্যা কম ছিল। বর্তমানে দ্বিগুণের চেয়েও বেশি জনসংখ্যা। সরকারের নীতি আদর্শ ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত ছিল বলে আজ দেশ উন্নয়নের মহাসড়কে।
শনিবার হাটহাজারী উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান এস এম রাশেদুল আলম ও সাবেক চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান নুরুল আলম বাসেক ও মোক্তার বেগম মুক্তা ও সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দির মুনির ও মনোয়ারা বেগমের বরণ ও বিদায় উপলক্ষে আয়োজিত সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হাটহাজারী থেকে নির্বাচিত সাংসদ ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।
এ সময় তিনি আরও বলেন, বিশ্বের মানুষের কাছে বাংলাদেশ উন্নয়নের মডেল। দেশে মাদক, জঙ্গিবাদের বিরুদ্ধে জনপ্রতিনিধি, প্রশাসন ও সাধারণ মানুষকে একযোগে কাজ করতে হবে। নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্ব সাধারণ মানুষের চাহিদা পূরণ করা। তাহলে তারা মানুষের অন্তরে স্মরণীয় হয়ে থাকবে। উন্নয়নের কারণে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের অন্তরে চিরজাগরুক হয়ে থাকবে।
উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত সংর্বধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও মোহাম্মদ রুহুল আমীন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ শামীম, আবু বক্কর সিদ্দিকী, সরওয়ার মোর্শেদ, নুরুল আবছার, মজিবুর রহমান, আলমগীর জামান ও নুরুল আহসান লাভু। এছাড়া আরো বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, উপজেলা প্রকৌশলী মো. কামরুজ্জামান।
অনুষ্ঠানে প্রশাসন চেয়ারম্যান সমিতি ও ঠিকাদার সমিতির পক্ষ থেকে নব নির্বাচিত ও বিদায়ী চেয়ারম্যান এবং ভাইস-চেয়ারম্যানদের ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।