জনগণের সেবায় নিয়োজিত থাকতে চাই : সিআইপি মোতালেব

86

সাতকানিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি বলেছেন, আমি জনগণের কল্যাণে অতীতেও কাজ করে গেছি। জীবনের শেষ দিন পর্যন্ত এলাকাবাসীর সেবা করতে চাই, সবার পাশে থাকতে চাই। এলাকার অবকাঠামোগত উন্নয়নে আমার সাধ্যমত কাজ করে যাবো। আমরা সকলে মিলেমিশে এলাকাকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, ইভটিজিংমুক্ত করে তুলবো। অজ্ঞতার অন্ধকার থেকে আমরা আমাদের এলাকাকে মুক্ত করতে হলে সকলকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। চিব্বাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দীনের সভাপতিত্বে সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী বলেন, যারা সমাজকে সুন্দর ও বাসযোগ্য করে তোলার জন্যে নীরবে নিভৃতে কাজ করে যাচ্ছেন তাদের মধ্যে এম এ মোতালেব সিআইপি অন্যতম। তিনি সমাজকে পরিবর্তনের মূল হাতিয়ার শিক্ষাকে জনসাধারণের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করে যাচ্ছেন।
আরো বক্তব্য দেন সাতকানিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা বেগম, বনফুল গ্রæপের পরিচালক এম এ শুক্কুর, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো. সেলিম উদ্দীন, জাফর মেম্বার, নাসিমুল করিম শিকদার, হারুনুর রশিদ, মোরশেদ আলম দুলু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তুহিন, সাতকানিয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়ার ফারুক ইমু প্রমুখ। বিজ্ঞপ্তি