ছিন্নমূলরা পেলেন জেলা প্রশাসনের খাবার

24

করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া ছিন্নমূল মানুষের মধ্যে চাল, ডাল, চিনি, লবন, তেলসহ প্রয়োজনীয় শুকনো খাবার বিতরণ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।
গতকাল শনিবার সকাল থেকে নগরের রেলস্টেশন, আখতারুজ্জামান সেন্টার মোড়, অলংকার মোড়, জিইসি মোড় ও ওয়াসা মোড় এলাকায় ছিন্নমূল মানুষের মধ্যে এসব শুকনো খাবার বিতরণ করা হয়। খবর বাংলানিউজের
চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামাল হোসেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম, জিল্লুর রহমান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সজীব কুমার চক্রবর্তীসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা ছিন্নমূল মানুষের মধ্যে খাবার বিরতণ করেন।চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম জানান, একজন ব্যক্তিকে ১০ কেজি চাল, ২ কেজি চিড়া, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ লিটার তেল এবং আধাকেজি নুডলসসহ ১৬ কেজি ৫০০ গ্রামের একটি প্যাকেট দেওয়া হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামাল হোসেন জানান, প্রাথমিকভাবে শহরের ৫০০ ছিন্নমূল মানুষকে চাল-ডালসহ প্রয়োজনীয় শুকনো খাবার দিয়েছি আমরা। রাত ৮টার দিকে আবার বের হবো। আরও লোককে শুকনো খাবার বিতরণ করা হবে।