চুয়েটে বার্ষিক ক্রীড়া সম্পন্ন

33

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গতকাল মঙ্গলবার সম্পন্ন হয়েছে। এতে প্রতিযোগিতার মূল আকর্ষণ ১০০ মিটার স্প্রিন্টে টানা দ্বিতীয়বারের মত দ্রুততম মানব হয়েছেন শহীদ তারেক হুদা হলের শিক্ষার্থী তোজাম্মেল হক এবং দ্রুততম মানবী হয়েছেন বেগম সুফিয়া কামাল হলের শিক্ষার্থী নুসরাত ইয়াসমিন।
চুয়েট কেন্দ্রীয় খেলার মাঠে বিকেলে বেলুন ও পায়রা উড়িয়ে সমাপনী দিবসের ক্রীড়া কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এতে সভাপতিত্ব করেন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক। অনুষ্ঠান সঞ্চালনায় করেন নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এটিএম শাহজাহান। এ সময় চুয়েটের বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, পরিচালক, প্রভোস্ট ও সম্মানিত শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।
বিশ্ববিদ্যালয়ের শারিরীক শিক্ষা বিভাগের পরিচালনায় ও ছাত্রকল্যাণ দপ্তরের সহযোগিতায় এবারের প্রতিযোগিতায় ৩৮টি ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। এতে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী প্রায় তিন শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি