চান্দগাঁও খেলোয়াড় সমিতি ও প্রভাত ক্লাব সেমিফাইনালে

39

চিটাগাং জানালিস্টস স্পোর্টস ক্লাব আয়োজিত কম্প্রিহেন্সিভ হোল্ডিংস-কেএম এজেন্সি ভেটারেন (চল্লিশোর্ধ্ব) ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে চান্দগাঁও খেলোয়াড় সমিতি, প্রভাত ক্লাব ও আগ্রাবাদ। গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত নিজেদের ৩য় এবং শেষ গ্রæপ লিগ ম্যাচে চান্দগাঁও খেলোয়াড় সমিতি সহজেই ৩-১ গোলে দেলোয়ার হোসেন ফাউন্ডেশনকে পরাজিত করে। বিজয়ী দলের অপু, জুয়েল ও শওকত একটি করে গোল করেন, বিজিত দলের একমাত্র গোলদাতা কাঞ্চন। ম্যাচসেরা জুয়েলের হাতে পুরস্কার তুলে দেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ফুটবলার সুনীল কৃষ্ণ দে।
অপর ম্যাচে প্রভাত ক্লাব ২-০ গোলে মুক্তকণ্ঠ গ্রীণকে পরাজিত করে। বিজয়ী দলের আনিস ও মোজাফ্ফর গোল করেন। ম্যান অব দ্য ম্যাচ মোজাফ্ফরের হাতে পুরস্কার তুলে দেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক, টুর্নামেন্টের বেভারেজ স্পন্সর মামিয়া ড্রিংকিং ওয়াটারের জেনারেল ম্যানেজার মো. রাশেদ খান। এ’ গ্রপে চান্দগাঁও খেলোয়াড় সমিতি গ্রæপ চ্যাম্পিয়ন এবং প্রভাত গ্রæপ রানার্সআপ হয়ে সেমিফাইনালে উঠেছে।
এদিকে অনিবার্য কারণে আজ (৮ নভেম্বর) খেলা বন্ধ থাকবে, বডিলি শিফ্ট হয়ে গ্রæপ লিগের শেষ ম্যাচ দু’টি অনুষ্ঠিত হবে ৯ নভেম্বর। সে হিসেবে মাঠের অপ্রতুলতা ও মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের কারণে ১০ নভেম্বর সেমিফাইনাল ও ১১ নভেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার বাধ্যবাধকতা রয়েছে। এ ব্যাপারে অংশগ্রহণকারী দলসমুহের সার্বিক সহযোগিতা কামনা করেছেন টুর্নামেন্ট আয়োজক কমিটির সভাপতি দেবাশীষ বড়–য়া দেবু ও সাধারণ সম্পাদক সাইফুল্লাহ্ চৌধুরী।
কালকের খেলা: এল এস আর বি এম পি বনাম আবদুল মালেক স্মৃতি এফসি (২-৩০টা) এবং পটিয়া এটিএম মহিবুল্লাহ্ স্মৃতি সংসদ বনাম হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থা (৩-৩০টা)। বিজ্ঞপ্তি