চান্দগাঁওকে আধুনিক উপশহর করা হবে

73

চট্টগ্রাম-৮ আসনে (চান্দগাঁও-বোয়ালখালী) উপ-নির্বাচনে জাতীয় পার্টির দলীয় প্রার্থী সাবেক মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমদ বাবলু গতকাল শুক্রবার চান্দগাঁও আবাসিক এলাকার কেন্দ্রীয় মসজিদে জুমার নামাজ আদায় করেন। নামাজ শেষে মসজিদ থেকে বের হলেই চান্দগাঁও বোয়ালখলীর শত শত মানুষ তার সাথে সৌজন্য সাক্ষাৎ করে কুশল বিনিয়ম করেন এবং সমর্থন জানান।
গতকাল জুমার নামাজ আদায় ও পিতা-মাতার কবর জিয়ারত করতে চান্দগাঁও কেন্দ্রীয় জামে মসজিদে আসেন উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী জিয়াউদ্দিন আহমদ বাবলু। এ সময় বোয়ালখালী-চান্দগাঁও এলাকার শত শত মানুষ তার সাথে সাক্ষাতের জন্য আসেন। তখন জিয়া উদ্দিন আহমদ বাবলু তাদের সাথে কৌশল বিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতি (বিব্লক) এর সভাপতি হাসান মাহমুদ চৌধুরী সিআইপি, সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী ও নগর জাতীয় পার্টির সেক্রেটারী ইয়াকুব হোসেন, উত্তর জেলার জেনারেল সেক্রেটারি শফিকুল আলম চৌধুরী, জাতীয় পার্টির নেতা রাসেদুল আলম চৌধুরী, দিদারুল আলম চৌধুরী, নগর কমিটির সদস্য মাহমুদুল করীম, সেচ্ছাসেবক পার্টির উত্তর জেলার আহবায়ক এম শফিউল আজম চৌধুরী লিটন, আবদুর রউফসহ জাতীয় পার্টির অসংখ্য নেতা কর্মী।
এ সময় জিয়াউদ্দিন আহমদ বাবলু বলেন, নির্বাচনী আচরণ বিধি মেনে সবাইকে চলতে হবে। আমার আজকের সফর শুধুমাত্র পিতা-মাতার কবর জিয়ারত ও জুমা আদায় করার জন্য আসা। নির্বাচনী প্রচারণা শুরু হলে আপনাদের সাথে সবসময় থাকবো। তিনি বলেন, কোতোয়ালী-বাকলিয়ার যেভাবে উন্নয়ন করেছি ঠিক তেমনি ভাবে চান্দগাঁও-বোয়ালখালীরও উন্নয়ন করা হবে। চান্দগাঁওকে আধুনিক উপশহরে পরিনত করা হবে। এজন্য তিনি সকলের সমর্থন আশা করেন।
মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত চান্দগাঁও-বোয়ালখালী গড়ে তোলার লক্ষ্যে আগামী নির্বাচনের লাঙ্গল প্রতীককে জয়ী করবে। মহাজোটও তাকে সমর্থন দিবে বলে আশা প্রকাশ করেন তিনি।
উল্লেখ্য, জিয়া উদ্দিন বাবলু ২০১৪ সালের জাতীয় নির্বাচনে চট্টগ্রাম-৯ কোতোয়ালী-বাকলিয়া আসনের সংসদ সদস্য ছিলেন। এছাড়াও তিনি জাতীয় পার্টি শাসন আমলে প্রায় পাঁচটি মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেন তিনি। সরকারের নীতি নির্ধারক হিসেবে তিনি অগ্রণী ভ‚মিকা পালন করেন। তিনি মহাজোটেরও একজন প্রভাবশালী নেতা। বিজ্ঞপ্তি