চবি সংবাদ

3

ফিশারিজ বিভাগ : চবি ফিশারিজ বিভাগের স্থগিতকৃত/অসমাপ্ত ২০১৮ সালের ৪র্থ বর্ষ বিএসসি (অনার্স) কোর্স নং-৪০৫ থেকে ৪১৯ এর পরীক্ষাসমূহ আগামী ১ জুলাই থেকে ৮ আগষ্ট পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে।
বাংলাদেশ স্টাডিজ বিভাগ : চবি বাংলাদেশ স্টাডিজ বিভাগের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের বি.এ (অনার্স) ২য় বর্ষ ও ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের বি.এ (অনার্স) ৩য় বর্ষে ভর্তি শুরু হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২১ জুন থেকে ৩০ জুন এবং বিলম্ব ফিসহ আগামী ৮ জুলাই পর্যন্ত ভর্তি হওয়া যাবে।
পরিসংখ্যান বিভাগ : চবি পরিসংখ্যান বিভাগের ২০১৯ সালের এসএস কোর্স নং-৫০১ থেকে ৫০৮ এর পরীক্ষাসমূহ আগামী ১২ জুলাই থেকে ১২ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে।
ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ : চবি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের স্থগিতকৃত ২০২০ সালের ১ম সেমিস্টার বিএসসি ইঞ্জিনিয়ারিং কোর্স নং-১১১ থেকে ১৭১ এর তত্ত্ত্বীয় পরীক্ষাসমূহ আগামী ৬ জুলাই থেকে ৮ আগষ্ট পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে।
ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ : চবি ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের স্থগিতকৃত ২০২০ সালের ৩য় সেমিস্টার বি.এসসি. ইঞ্জিনিয়ারিং (নিয়মিত ও মানউন্নয়ন) কোর্স নং-৩১১ থেকে পরবর্তী তত্ত্বীয় পরীক্ষাসমূহ আগামী ৪ জুলাই থেকে ১০ আগষ্ট পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে। বিজ্ঞপ্তি