চবি সংবাদ

14

কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ: চবি কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০ সালের ৭ম সেমিস্টার বিএসসি ইঞ্জিনিয়ারিং অনার্স কোর্সের পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১ মার্চ থেকে ৪ মার্চ এবং বিলম্ব ফিসহ ৯ মার্চ পর্যন্ত ফরম ও ফি ব্যাংকে জমা দেয়া যাবে।
ফারসি ভাষা ও সাহিত্য বিভাগ: চবি ২০১৯ সালের এমএ ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২৪ ফেব্রæয়ারি থেকে ২৫ ফেব্রæয়ারি এবং বিলম্ব ফিসহ ২৮ ফেব্রæয়ারি পর্যন্ত ফরম ও ফি ব্যাংকে জমা দেয়া যাবে।
ইসলামিক স্টাডিজ বিভাগ: চবি ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৯ সালের এম.ফিল কোর্স ওয়ার্ক ১ম পত্র থেকে পরবর্তী পরীক্ষাসমূহ ২৪ ফেব্রæয়ারি থেকে ৪ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।
পালি বিভাগ: চবি পালি বিভাগের এমএ শেষ পর্ব ২০১৯ কোর্স নং-৫০১ থেকে মৌখিক পরীক্ষাসমূহ আগামী ১ মার্চ থেকে ২৪ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে শুরুহবে।
ফার্মেসী বিভাগ: চবি ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে এম.ফার্ম (ফার্মেসী) কোর্সে ১৪ ফেব্রুয়ারি থেকে সাময়িক ভর্তি/পুনঃভর্তি শুরু হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ১৭ ফেব্রুয়ারি এবং ২২০ টাকা বিলম্ব ফিসহ ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত ভর্তি হওয়া যাবে। বিজ্ঞপ্তি