চবি মার্কেটিং বিভাগের মার্কেটিং ডে উদ্যাপন

27

চবি ব্যবসায় প্রশাসন অনুষদ মিলনায়তনে মার্কেটিং বিভাগের উদ্যোগে মার্কেটিং ডে-২০১৯ অনুষ্ঠান গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণ দেন উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। বিশেষ অতিথির বক্তব্য দেন চবি ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব।
উপাচার্য বলেন, মার্কেটিং বিভাগ চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের অত্যন্ত গৌরবোজ্জ্বল একটি বিভাগ। প্রতিষ্ঠালগ্ন থেকেই এ বিভাগের শিক্ষক-গবেষকবৃন্দ শ্রেণিকক্ষে পাঠদানের মাধ্যমে একদিকে দেশে আলোকিত মানবসম্পদ উৎপাদন করে চলেছেন অন্যদিকে তাদের গবেষণা কর্মের মাধ্যমে নিজেদের সমৃদ্ধ করার পাশাপাশি বিশ^বিদ্যালয়কে সমৃদ্ধ করছেন। অনুষ্ঠানে উপাচার্য উক্ত বিভাগের প্রফেসর সৈয়দ আহসানুল আলম রচিত ‘দেশের মানুষের বিশ^াস বঙ্গবন্ধু’র কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার স্বপ্নের সমাজ গড়বে-সুষম সমাজ-বিনির্মাণ’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করেন এবং মার্কেটিং বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।
চবি মার্কেটিং বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ জাভেদ হোসেন এর সভাপতিত্বে এবং প্রভাষক সৈকত দাশ ও সালমা আক্তার এর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন দিবস উদ্যাপন কমিটির আহŸায়ক প্রফেসর ড. তুনাজ্জিনা সুলতানা। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি প্রফেসর ড. মো. সাহিদুর রহমান, মার্কেটিং বিভাগের প্রফেসর সৈয়দ আহসানুল আলম এবং প্রফেসর ড. সজীব কুমার ঘোষ। অনুষ্ঠানে চবি বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। বিজ্ঞপ্তি