চন্দনাইশে দুই আসামি গ্রেপ্তার

43

চন্দনাইশ থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত ২ পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে। গতকাল শুক্রবার বিকেলে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে থানা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো পৌরসভার মৃত গোলাম রহমানের ছেলে নাছির উদ্দীন (৫০), জোয়ারা মোহাম্মদপুরের মৃত আবদুস সবুরের ছেলে শওকত আলী (৩০)। আকটকৃতদের আজ (শনিবার) আদালতে প্রেরণ হাজির করা হবে বলে জানিয়েছে থানা পুলিশ।

চন্দনাইশের চালক
হত্যার ঘটনায়
মামলা
চন্দনাইশ প্রতিনিধি
চন্দনাইশ উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের পূর্ব এলাহাবাদ এলাকায় পিকআপ চালক রফিকুল ইসলামের মৃত্যুর ঘটনায় তার ভাই শফিকুল ইসলাম বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। গত ১৮ এপ্রিল রাতে চন্দনাইশ থানায় মামলাটি দায়ের করা হয় বলে থানা সূত্রে জানা গেছে। এতে ৫ জনের নাম উল্লেখ করে আরো ৭-৮ জনকে অজ্ঞাত আসামি করা হয়।
দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, গত ১২ এপ্রিল গভীর রাতে পূর্ব এলাহাবাদ এলাকার ব্রিক ফিল্ডের মাটি বহনের সময় দু’টি পিক-আপের মধ্যে ধাক্কা লাগার ঘটনা ঘটে। এ ঘটনার জেরে পিক-আপ চালক মো. রফিকুল ইসলাম (৩৭) এর সাথে অপর পিক-আপ চালক নতুনপাড়া এলাকার শহিদুল্লাহ’র ছেলে জয়নাব আলীর (২৯) কথা কাটাকাটি হয়। গত ১৬ এপ্রিল রাতে রফিককে রাস্তায় একা পেয়ে জয়নাব আলী তার পিক-আপের গ্লাস ভেঙে যাওয়ার কথা বলে ক্ষতিপূরণ দাবি করে। এ নিয়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। স্থানীয়রা উভয়কে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একই দিন গভীর রাত ৩ টায় রফিক ড্রাইভারকে একা পেয়ে মারধর করে গুরুতর আহত করে জয়নাব। আহত অবস্থায় রফিককে বিজিসি ট্রাস্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
হত্যা মামলা দায়ের করার কথা স্বীকার করে চন্দনাইশ থানার ওসি (তদন্ত) মাহাবুবুল আলম আকন্দ জানান, আমরা আসামিদের ধরতে চেষ্টা করছি। তাদের গ্রেপ্তারে আমাদের অভিযান চলছে।