চন্দনাইশে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

35

চন্দনাইশের পশ্চিম কেশুয়া এলাকার ১২ বছর বয়সী এক কিশোরীকে তুলে নিয়ে তিন টেক্সিচালক ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ এদের দুইজনকে আটক করেছে।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, পশ্চিম কেশুয়ার কৃষকের এই মেয়েটি গত বুধবার সন্ধ্যায় বরকল ব্রিজের পশ্চিম পাশে তার খালার বাড়ি থেকে আসার পথে কেশুয়া রাস্তার মাথা এলাকায় নামে। এসময় পশ্চিম কেশুয়ার মোহাম্মদ শাহজাহানের ছেলে টেক্সিচালক ইমন (২৫) মেয়েটিকে কৌশলে তার টেক্সিতে তুলে পশ্চিম বাইনজুড়ি এলাকায় একটি ঘরে নিয়ে যায়। সেখানে অপর টেক্সিচালক পশ্চিম বাইনজুড়ির ফজল আহমদের ছেলে সাঈদ মিয়া (২৫), আফজল আহমদের ছেলে আমির হোসেন (২৪) এবং ইমন মিলে মেয়েটিকে ধর্ষণ করে। পরদিন সকালে মেয়েটিকে চন্দনাইশ সদর এলাকায় টেক্সিযোগে আমির ও সাঈদ তার এক আত্মীয়ের বাড়িতে দিতে আসলে স্থানীয়রা তাদের দুজনকে আটক করে পুলিশে দেয়।
এ ব্যাপারে মেয়েরটির পিতা গত বুধবার থানায় মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ আমির ও সাঈদকে আটক দেখায়।
চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ কেশব চক্রবর্ত্তী বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। দুইজনকে আটক করা হয়েছে। ভিকটিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। প্রতিবেদন পাওয়া সাপেক্ষে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সেই সাথে ভিকটিমের ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হবে। তাছাড়া পলাতক আসামি ইমনকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।