চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল লিগ নওজোয়ান ক্লাব-পুলিশ ও কল্লোল-পটিয়া ম্যাচ ড্র

4

ক্রীড়া প্রতিবেদক

আগ্রাবাদ নওজোয়ান ক্লাব ও জেলা পুলিশ একাদশের মধ্যকার গুরুত্বপূর্ণ খেলায় কেউ গোল করতে পারেনি। দিনের অপর খেলায় কল্লোল সংঘ ও পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থার খেলাও ড্র (১-১ গোলে) হয়েছে। এ ফলাফলে স্বস্তি ফিরেছে নবাগত ও শক্তিশালী কিষোয়ান স্পোর্টিং ক্লাবের তাঁবুতে এবং শিরোপা’র লড়াইও জমে উঠেছে। ৬ খেলা থেকে ১০ পয়েন্ট নিয়ে বর্তমানে এককভাবে শীর্ষে স্থানে উঠে এসেছে নওজোয়ান। ৬ খেলায় পুলিশের ৯, কল্লোলের ৯ ও পটিয়ার ৮ পয়েন্ট। ৫ খেলায় কিষোয়ানের ৮ পয়েন্ট।
অনুপ বিশ্বাস সিজেকেএস-সিডিএফএ প্রথম বিভাগ ফুটবল লিগ ২০২২ আসরে বুধবারের খেলায় পুলিশ ও নওজোয়ান ক্লাব বেশ প্রতিদ্ব›িদ্বতা করে খেলেছে। তবে সহজ সুযোগ বেশি পেয়েও নওজোয়ান জালের ঠিকানা খুঁজে পায়নি। বেশ কয়েক দফা তাদের ফরোয়ার্ডরা ফাঁকায় থেকেও বল জালে পাঠাতে পারেনি। ম্যাচসেরা নওজোয়ানের ডাবলু’র হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর ও সাবেক কৃতি ফুটবলার সাজিব বিকাশ বড়–য়া (টুটুল)।
বিকেলে অপর গুরুত্বপূর্ণ খেলায় কল্লোল সংঘ ও পটিয়া উপজেলা দল প্রথমার্ধ গোলশূন্যভাবে শেষ করে। দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে গোল পেয়ে এগিয়ে যায় পটিয়া। ডানপ্রান্ত থেকে সতীর্থের ক্রসে দারুনভাবে মাথা লাগিয়ে সোহাগ বর্মণ বল জালে পৌঁছে দেন (১-০)। বেশিক্ষণ স্থায়ী হয়নি তাদের উৎসব। ২৫ মিনিটে রাশেদের ক্রস বক্সের ডানে আয়ত্বে নিয়ে কল্লোলের আবু সাদেক জোরালো শটে সমতা আনেন (১-১)। ম্যাচসেরা সাদেকের হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস ফুটবল কমিটির সম্পাদক মো. শাহজাহান। আজকের খেলা-কিষোয়ান স্পোর্টস ক্লাব বনাম কর্ণফুলী ক্লাব: (২টা ৪৫)।