চট্টগ্রাম থেকে চুরি টাকা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায়

65

ডবলমুরিং থানার আগ্রাবাদ সিডিএ এলাকার বাসিন্দা মিজানুর রহমানের কাছ থেকে টাকা নিয়ে সিএনজি কিনতে চেয়েছিল কামাল উদ্দিন নামে এক সিএনজি অটোরিকশা চালক। বিশ^াস করে মিজানুর রহমান কামাল উদ্দিনকে ৭ লক্ষ ১৫ হাজার টাকা দেন। টাকা নিয়ে সিএনজি অটোরিকশা কিনতে গিয়ে আরে ফিরেনি কামাল। এ ঘটনার দীর্ঘ এক মাস পর ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর এলাকা থেকে কামাল উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় চুরি যাওয়া ৬ লক্ষ টাকাও উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তার সিএনজি অটোরিকশা চালক মো. কামাল উদ্দিন (৪০) ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার সিঙ্গারবিল এলাকার মো. আলী আহমদের ছেলে বলে জানিয়েছে পুলিশ।
গতকাল শুক্রবার কামাল উদ্দিনকে চট্টগ্রামে নিয়ে আসে ডবলমুরিং থানা পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার (১৮ জুলাই) ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার কাউখালী স্টেডিয়ামপাড়া এলাকা থেকে চোরাই টাকাসহ কামাল উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ।
মামলার তদন্ত কর্মকর্তা ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) অর্নব বড়–য়া জানান, ২০ জুন মিজানুর রহমান সিএনজি অটোরিকশা কেনার জন্য ৭ লাখ ১৫ হাজার টাকা দিয়েছিলেন সিএনজি অটোরিকশা চালক কামাল উদ্দিনকে। কিন্তু কামাল উদ্দিন সেই টাকা নিয়ে পালিয়ে যান। চুরি করে সেই টাকাসহ পরিবার নিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর এলাকায় ভাড়া বাসায় উঠেন কামাল উদ্দিন। চুরি করা টাকা দিয়ে স্ত্রীর জন্য স্বর্ণ কেনেন কামাল উদ্দিন। সেই টাকা দিয়ে ছেলের জন্য মোটরসাইকেল কিনতে গিয়েছিলেন। পরে আমাদের হাতে ধরা পড়ে।