চট্টগ্রাম এফসি চ্যাম্পিয়ন

33

ওমান প্রবাসী সেভেন স্টার টুর্নামেন্টে বাংলাদেশী দল চট্টগ্রাম এফসি চ্যাম্পিয়ন হয়েছে। ফাইনালে চট্টগ্রাম এফসি ৩-১ গোলে ভারতীয় প্রবাসীদের দল কালা এফসিকে পরাজিত করে এই গৌরব অর্জন করে।
২০ ডিসেম্বর ওমানের প্রাচীন শহর ইস্কিতে টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়। চ্যাম্পিয়ন চট্টগ্রাম এফসির গোলরক্ষক ইমতিয়াজ ইসলাম সেরা খেলোয়াড় এবং একই দলের ট্রাইকার রাহাদুল ইসলাম ৫ গোল করে সর্বোচ্চ গোলদাতা হয়েছে।
ইস্কির তরুন প্রবাসীদের একটি গ্রুপ আয়োজিত টুর্নামেন্টে দুইটি গ্রুপে ভারতীয় প্রবাসী এবংবাংলাদেশী প্রবাসীদের ৪টি দল অংশ নিয়েছিল। দলের খেলোয়াড় বেশিরভাগই প্রবাসী শিক্ষার্থী। ওমান প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ী ও রাজনীতিবিদ ইবনে মিজান রুবেল প্রধানঅতিথি এবংওমানী ব্যবসায়ী আহমেদ আলী সাইদ আল আমরি বিশেষ অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন। চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও নগদ ১৫০ ওমানী রিয়াল এবং রানার্স আপ দলকে ট্রফি ও নগদ ৫০ ওমানী রিয়াল দেয়া হয়।
অনুভুতি জানাতে গিয়ে চ্যাম্পিয়ন চট্টগ্রাম এফসির অধিনায়ক অনতু চৌধুরী বলেন, এই অর্জনের মধ্য দিয়ে প্রবাসে দেশ এবং চট্টগ্রামের সুনাম বাড়াতে অবদান রাখতে পেরে আমরা খুব আনন্দিত। এই ধারা ধরে রাখতে আমাদের প্রচেষ্টাঅব্যাহত থাকবে। এই অর্জনের জন্য চট্টগ্রাম এফসিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে চট্টগ্রাম সমিতি ওমান। শুভেচ্ছা বার্তায় সভাপতি মোহাম্মদ ইয়াছিন চৌধুরী ও সাধারণ সম্পাদক প্রকৌশলী তাপস বিশ্বাস বলেন,আমরা তাদের নিয়ে গর্ব করতে পারি। তারা চট্টগ্রামের মুখ উজ্জ্বল করেছেন।