চট্টগ্রামে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা আজ

50

মেয়াদোত্তীর্ণ কমিটি নিয়মিতকরণ, মুজিব বর্ষ পালনসহ নির্বাচন পরবর্তী দলকে সুসংগঠিত করার মতো সিদ্ধান্ত নিতে বিশেষ বর্ধিত সভার আয়োজন করেছে আওয়ামী লীগ। বৃহত্তর চট্টগ্রামের সাত সাংগঠনিক জেলা ইউনিটের দায়িত্বশীল নেতারা এ সভায় উপস্থিত থাকবেন। আজ সকাল ১১টায় নগরীর কাজীর দেউড়ি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এ সভা অনুষ্ঠিত হবে। সভায় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
জানা যায়, সভায় বৃহত্তর চট্টগ্রামের উত্তর, দক্ষিণ, মহানগর, কক্সবাজার, রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ির মন্ত্রী, সংসদ সদস্য, জেলা ইউনিটের পুরো কমিটি ও উপজেলা-থানা কমিটির সভাপতি-সম্পাদক, আহবায়ক-যুগ্ম আহবায়কদের উপস্থিত থাকতে বলা হয়েছে।
বর্ধিত সভার প্রধান সমন্বয়কারী ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন বলেন, সাত সাংগঠনিক জেলার দায়িত্বপ্রাপ্ত নেতাদের নিয়ে বর্ধিত সভা আয়োজন করা হয়েছে। সভার সবধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রায় সাত শতাধিক প্রতিনিধি সভায় উপস্থিত হয়ে নিজেদের মতামত তুলে ধরবেন। জেলা কমিটির সব নেতা, উপজেলা/থানা কমিটির ও নগরের ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের বর্ধিত সভায় উপস্থিত থাকার জন্য বলা হয়েছে। আওয়ামী লীগের আগামী জাতীয় সম্মেলনের আগে দলকে সুসংগঠিত করতে এবং তৃণমূলে দলের বার্তা পৌঁছে দিতেই এ সভার আয়োজন করা হয়েছে।
সিটি মেয়র বলেন, সভায় প্রত্যেক ইউনিটের আওতাধীন সংসদীয় আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য, সংরক্ষিত আসনের সংসদ সদস্যরা উপস্থিত থাকবেন। সকল প্রতিনিধিরা রেজিস্ট্রেশনের মাধ্যমে বর্ধিত সভায় প্রবেশ করবেন।