চট্টগ্রামের স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের ইফতার

56

চট্টগ্রাম শহরের স্টার গ্রাহকদের জন্য ইফতার মাহ্ফিলের আয়োজন করে দেশের শীর্ষস্থানীয় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন। স্টার গ্রাহকদের জন্য প্রতিষ্ঠানটি নানা ধরনের অফার ও ছাড়সহ বিশেষ সুবিধা প্রদান করে। বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এবারও আয়োজন করা হয় ‘জিপি স্টার ইফতার’। গতকাল রবিবার নগরীর জিইসি কনভেনশন সেন্টারে এ আয়োজন করে গ্রামীণফোন।
এতে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার মাহমুদ হোসেন। তিনি গ্রাহকদের এ ইফতার মাহ্ফিলে অভ্যর্থনা জানান। এসময় আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চট্টগ্রাম বিজনেস সার্কেল মার্কেটিং হেড মোহাম্মদ রেজওয়ান চৌধুরী এবং গ্রামীণফোনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
মাহমুদ হাসান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের ২২ বছরের যাত্রায় আপনাদের আস্থাই আমাদের সবচেয়ে বড় শক্তির জায়গা।
আপনাদের আস্থা ও নির্ভরতার কারণেই আমরা আজ দেশের বৃহত্তম মোবাইল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। আমাদের নিরলস চেষ্টা থাকে যাতে আমরা আপনাদের সর্বোত্তম মানসম্পন্ন ও নির্ভরযোগ্য সেবাদান করতে পারি। আমাদের সেবার ধারাবাহিক মানোন্নয়নে এবং শক্তিশালী নেটওয়ার্ক সেবা অব্যাহত রাখতে আমরা বদ্ধপরিকর এবং আমাদের গ্রাহকদের কাছে প্রতিশ্রুতিবদ্ধ।
গ্রামীণফোনের স্টার গ্রাহরা প্রতিষ্ঠানের পক্ষ থেকে লাইফ স্টাইল, স্বাস্থ্য ও সৌন্দর্যচর্চা, ফার্ণিচার ও হোম অ্যাপ্লায়েন্স, ফুডকোর্টে খাবার-দাবার এবং ভ্রমণসহ বিভিন্ন ক্ষেত্রে বিশেষ সুবিধা পেয়ে থাকেন।
এ ইফতার মাহ্ফিলে গ্রামীণফোনের স্টার গ্রাহকদের মধ্যে চট্টগ্রাম জেলার বিভিন্ন খাতের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।